shono
Advertisement

WB Panchayat Election 2023: পটাশপুরে বোমা তৈরির সময় বিস্ফোরণ, আহত অবস্থায় পলাতক নির্দল সমর্থক

ঘটনার পর থেকে পলাতক নির্দল প্রার্থীও।
Posted: 05:59 PM Jun 30, 2023Updated: 07:20 PM Jun 30, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: পঞ্চায়েত ভোটের (WB Panchayat Election 2023) আগে ফের উত্তপ্ত পূর্ব মেদিনীপুর। পটাশপুরে নির্দল প্রার্থীর বাড়ির সামনেই বোমা বিস্ফোরণে (Blast)। অভিযোগ, শুক্রবার বোমা বানানোর সময় এই বিস্ফোরণ ঘটেছে। ঘটনায় আহত ১। স্থানীয়দের দাবি, জখম অবস্থাতেই পালিয়েছেন নির্দল সমর্থক।

Advertisement

জানা যাচ্ছে, শুক্রবার পটাশপুরের (Patashpur) এক নম্বর ব্লকের পালপাড়ার পশ্চিম বস্তি এলাকায় মৃদু কম্পন অনুভূত হয়। স্থানীয়রা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখেন, নির্দল প্রার্থীর বাড়ির সামনে ধোঁয়ায় ভরতি। সেই বাড়ির সামনে থেকে নির্দল সমর্থক শেখ নজরুল ইসলামকে ঝলসে যাওয়া অবস্থাতেই পালাতে দেখেন তাঁরা‌‌। স্থানীয়দের অভিযোগ, পরে তাঁরা বুঝতে পারেন যে নির্দল প্রার্থীর বাড়ির সামনে বোমা তৈরি করা হচ্ছিল। সেসময় বিস্ফোরণ ঘটেছে।

[আরও পড়ুন: ২৮ কুড়মি প্রার্থীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নয়, রক্ষাকবচ দিলেন বিচারপতি মান্থা]

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পটাশপুর থানার পুলিশ। তাদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। স্থানীয়দের দাবি, দোষীদের গ্রেপ্তার করা হোক এবং পঞ্চায়েত ভোটের আগে এলাকায় শান্তি ফিরে আসুক। বৃহস্পতিবার পটাশপুরের পূর্ব পালপাড়া বুথে নির্দল (Independent) প্রার্থীকে কেন্দ্র করে এলাকায় বোমাবাজির অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার পর এলাকায় বিক্ষোভ দেখান স্থানীয়রা। দোষীদের গ্রেপ্তার না করা হলে ভোট বয়কটের ডাক দেন এলাকাবাসী। তার একদিন কাটতে না কাটতে কয়েক কিলোমিটারের মধ্যে আবারও বোমা বিস্ফোরণ। লাগাতার এসব ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

[আরও পড়ুন: নিহত গ্যাংস্টার আতিকের দখল করা জমিতে গরিবদের জন্য ফ্ল্যাট! ‘বিরাট সাফল্য’, বলছেন যোগী]

অন্যদিকে, বৃহস্পতিবার নন্দীগ্রাম (Nandigram) থানার আইসিকে ছুটিতে পাঠানো হয়েছে। আর শুক্রবার ময়না (Moyna) থানার ওসির ক্ষেত্রেও একই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে সূত্রের খবর। তাঁর জায়গায় কোলাঘাট থানার ওসিকে বাড়তি দায়িত্ব দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার