shono
Advertisement

এবার নিশীথের কনভয়ে পুলিশি তল্লাশি, মাঝরাস্তায় বচসায় জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী

Published By: Tiyasha SarkarPosted: 05:55 PM Apr 16, 2024Updated: 06:26 PM Apr 16, 2024

বিক্রম রায়, কোচবিহার: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হেলিকপ্টারের পর নিশীথ প্রামাণিকের কনভয়। ভোটের মুখে এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে তল্লাশি রাজ্য পুলিশের। পুলিশ কেন্দ্রীয় মন্ত্রীর কনভয় আটকে বেশ কিছুক্ষণ ধরে তল্লাশি চালায়। সেই সময় পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন নিশীথ। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

Advertisement

দুয়ারে কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। প্রথম দফা অর্থাৎ ১৯ এপ্রিল কোচবিহার আসনে নির্বাচন। স্বাভাবিকভাবেই ইতিমধ্যেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে এলাকা। এই পরিস্থিতিতে মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে তল্লাশি চালালো রাজ্য পুলিশ। এদিন দুপুরে কোচবিহারের রাস্তায় নিশীথ প্রামাণিকের কনভয় আটকায় পুলিশ। নাকা চেকিংয়ের নামে তল্লাশি চালানো হয়। এদিকে গাড়ি থেকে নেমে পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন খোদ মন্ত্রী। কার্যত বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। বেশ কিছুক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। ঘটনার পিছনে শাসকদলের হাত রয়েছে বলে অভিযোগ বিজেপির।

[আরও পড়ুন: গোয়া নির্বাচনে ছিলেন আপের আর্থিক দায়িত্বে, লোকসভা ভোটের আগে ইডির হাতে গ্রেপ্তার সেই চনপ্রীত]

প্রসঙ্গত, গত সোমবার নির্বাচনী প্রচারে পূর্ব মেদিনীপুর যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেই কারণেই রবিবার তাঁর কপ্টারের ট্রায়াল রান চলছিল। তৃণমূল নেতা কুণাল ঘোষের (Kunal Ghosh) অভিযোগ, অভিষেকের সেই কপ্টার থামিয়ে আয়কর দপ্তরের আধিকারিকরা কপ্টারে ওঠেন। প্রতি ব্যাগ খুলে খুলে তন্নতন্ন করে তল্লাশি চালান। কিন্তু কিছুই পাওয়া যায়নি। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়। কেন্দ্রকে নিশানা করেছিলেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই ঘটনার পর এবার নিশীথের গাড়িতে তল্লাশি অত্যন্ত তাৎপর্ষপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল।

[আরও পড়ুন: বিরোধীদের ভূরি ভূরি অভিযোগের মাঝেই ইডিকে দরাজ সার্টিফিকেট মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement