shono
Advertisement
Malbazar

মালবাজারে তরুণীকে 'ধর্ষণ' প্রাক্তন প্রেমিকের, গ্রেপ্তার অভিযুক্ত

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৬৪(১), ১১৫(২) এবং ৩৫১(৩) ধারায় মামলা রুজু করা হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 06:53 PM Oct 18, 2024Updated: 06:54 PM Oct 18, 2024

অরূপ বসাক, মালবাজার: কৃষ্ণনগরে দ্বাদশ শ্রেণির ছাত্রীর মৃত্যুর ঘটনায় পুলিশের জালে প্রেমিক। এই ঘটনা নিয়ে চাপানউতোরের মাঝে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। মালবাজার ব্লকের ঘটনা। স্থানীয় একটি চা বাগানে তরুণীকে ডেকে ধর্ষণ ও মারধরের অভিযোগ উঠেছে তরুণের বিরুদ্ধে। এছাড়াও এই ঘটনা কাউকে জানালে সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়ে বলেই অভিযোগ। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডুয়ার্সের এক চা বাগানের তরুণীর সঙ্গে কালিম্পংয়ের গরুবাথান ব্লক এলাকার এক তরুণের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি নির্যাতিতা সম্পর্ক ছিন্ন করেন। তরুণীর দাবি, বিষয়টি মেনে নিতে পারেনি অভিযুক্ত। মঙ্গলবার বিকেলে তরুণীকে কথা বলার অছিলায় ঘটনাস্থলে ডাকে তরুণ। নির্যাতিতা সেখানে পৌঁছলে তাঁকে ধর্ষণ ও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

তরুণী গোটা ঘটনাটি পরিবারের সদস্যদের জানান। বুধবার মালবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। সঙ্গে তরুণের মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ৬৪(১), ১১৫(২) এবং ৩৫১(৩) ধারায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়। ধৃতের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে বলে জানা গিয়েছে। মালবাজার থানার আইসি সমীর তামাং জানিয়েছেন, "অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।" 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে।
  • মালবাজার ব্লকের ঘটনা। স্থানীয় একটি চা বাগানে তরুণীকে ডেকে ধর্ষণ ও মারধরের অভিযোগ উঠেছে তরুণের বিরুদ্ধে।
  • ছাড়াও এই ঘটনা কাউকে জানালে গোটা ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয়ে বলেও অভিযোগ। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement