shono
Advertisement

Breaking News

Jeet-Ronav

মুণ্ডন! মাথার কালো ঘন চুল উধাও, ছেলে রোনভের ভিডিও পোস্ট করলেন জিৎ

গত বছরের অক্টোবর মাসে ছেলের জন্মের কথা জানান তারকা।
Published By: Suparna MajumderPosted: 07:46 PM Oct 18, 2024Updated: 09:17 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের অক্টোবর মাসে সুখবর দিয়েছিলেন জিৎ। জানিয়েছিলেন ছেলের জন্মের কথা। দেখতে দেখতে একটা বছর হয়ে গেল। রোনভের প্রথম জন্মদিনের সেলিব্রেশনও হল ধুমধাম করে। ছেলের জন্মদিনের ছোট্ট ভিডিও শেয়ার করলেন অভিনেতা-প্রযোজক। আর তাতেই চমক। ঘন কালো চুল ছিল রোনভের মাথায়। তা আর নেই।

Advertisement

ছোট বাচ্চাদের মাথার চুল দান করার রীতি অনেক জায়গাতেই রয়েছে। সম্ভবত সেই কারণেই রোনভের এই মুণ্ডন। তবে নেড়া মাথাতেও বেশ মিষ্টি জিতের আদরের সন্তান। জন্মদিনে বাবার সঙ্গেই ম্যাচিং করে পোশাক পরানো হয়েছে তাকে। কপালে রয়েছে পুজোর টিকা। ভিডিও শেয়ার করে জিৎ লিখেছেন, 'রোনভের জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আরও ছবি আসছে।'

২০১১ সালে মোহনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জিৎ। আদ্যোপান্ত ফ্যামিলি ম্যান টলিউডের এই সুপারস্টার। ২০১২ সালের ১২ ডিসেম্বর জিৎ-মোহনার প্রথম সন্তানের জন্ম হয়। মেয়ের নাম নবন্যা রাখেন জিৎ। গত বছরের অক্টোবর মাসে মোহনার কোল আলো করে আসে রোনভ। জিতের ভক্তদের মতে, ছেলের হাসি বাবার মতোই।

চলতি বছরের ১৪ জুন প্রথমবার রোনভের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন জিৎ। সেদিন তিনটি ছবি পোস্ট করেন সুপারস্টার। ছবিতে মোহনা ও নবন্যাও ছিল। ছবির ক্যাপশনে জিৎ জানান, ১৪ জুন দিনটা তাঁর কাছে বিশেষ। তাই এই দিনটাকে স্মরণীয় করে রাখতেই তিনি রোনভের ছবি শেয়ার করেছেন। কিন্তু এই দিনটা কেন এত বিশেষ জিতের কাছে? তার উত্তরও সোশাল মিডিয়ায় দেন তারকা। ২২ বছর আগে, অর্থাৎ ২০০২ সালের ১৪ জুন সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘সাথী’। সুপারহিট সেই সিনেমা দিয়েই টলিপাড়ায় যাত্রা শুরু করেছিলেন জিৎ। তার পর নানা চড়াই-উতরাই পেরিয়ে স্টারডম। অভিনেতা থেকে প্রযোজক হওয়া। কোনওরকম আপস না করে নিজের শর্তে সিনেমা তৈরি করা। ২০০৯ সালে ১৪ জানুয়ারি আবারও জিতের জীবনের মোড় ঘুরে যায়। এদিনই নিজের বাস্তব জীবনের সাথী মোহনাকে পান তারকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেড়া মাথাতেও বেশ মিষ্টি জিতের আদরের সন্তান।
  • জন্মদিনে বাবার সঙ্গেই ম্যাচিং করে পোশাক পরানো হয়েছে তাকে।
Advertisement