shono
Advertisement
RG Kar issue

আর জি কর কাণ্ডের প্রতিবাদ করায় ধর্ষণের হুমকি মহিলাকে, অভিযোগ দিনহাটা থানায়

মহিলার সঙ্গে থানায় অভিযোগ দায়ের করতে যাওয়া যুবককেও মারধর করা হয়েছে বলে অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 02:11 PM Sep 01, 2024Updated: 02:11 PM Sep 01, 2024

বিক্রম রায়, কোচবিহার: আর জি কর কাণ্ডের প্রতিবাদে দিনহাটার পথে নেমেছিলেন মহিলা। তার পরই সমাজমাধ্যমে মেসেজ পাঠিয়ে তাঁকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিরোধী দলের দাবি, ওই যুবক তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে যুক্ত। অভিযুক্ত যুবকের নাম সঞ্জয় দাস।

Advertisement

আরও অভিযোগ, মহিলা স্থানীয় থানায় অভিযোগ জানাতে গেলে তাঁর সঙ্গে থাকা এক যুবককে মারধর করা হয়। তবে শেষ পর্যন্ত থানায় অভিযোগ জানিয়েছেন তাঁরা। দিনহাটা থানার আইসি জয়দীপ মোদক বলেন, "ধর্ষণের হুমকির অভিযোগ পেয়েছি। মারধরের ঘটনার কথা শুনেছি। বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে।"

[আরও পড়ুন: হাওড়ার সরকারি হাসপাতালে কিশোরীকে ‘যৌন নির্যাতন’, গ্রেপ্তার স্ক্যান বিভাগের কর্মী]

মহিলার সঙ্গে যে যুবক ছিলেন তিনি স্থানীয় এস ইউ সি আই নেতা। তাঁর নাম আজিজুল হক। থানা থেকে বেরিয়ে তিনি একটি কাগজ জেরক্স করতে গেলে তাঁর উপর একদল যুবক চড়াও হয়ে মারধর করে বলে অভিযোগ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজিজুল বলেন, " আর জি কর কাণ্ডে রাজ্যের বিভিন্ন জায়গায় আন্দোলন হচ্ছে। দিনহাটাতেও নাগরিকরা আন্দোলনে নেমেছেন। শাসক দল তাঁদেরকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আন্দোলনে অংশ নেওয়া একটি মেয়েকে সামাজিকমাধ্যমে ধর্ষণের হুমকি দেয় শাসক দলের এক নেতা।" তাঁর আরও অভিযোগ, "আমি ওই মহিলার সঙ্গে থানায় আসি। একটি জেরক্স করতে গেলে তৃণমূলের একদল দুষ্কৃতী আমার উপর চড়াও হয়ে মারধর করে।"

এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা বিশু ধরের দাবি, "এমন কোনও ঘটনার কথা আমার জানা নেই। আর জি করের ঘটনা নিয়ে বিভিন্ন সংগঠন আন্দোলন নেমেছে। এদিকে দিনহাটার পরিবেশ অশান্ত করার চেষ্টা চলছে। হুমকির ঘটনার সঙ্গে আমাদের দলের কেউ যুক্ত নয়।"

[আরও পড়ুন: স্যালাইন দেওয়ার সময় নার্সের শ্লীলতাহানি রোগীর! বীরভূমের স্বাস্থ্যকেন্দ্রে উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের প্রতিবাদে দিনহাটার পথে নেমেছিলেন তরুণী।
  • তার পরই সমাজ মাধ্যমে মেসেজ পাঠিয়ে তাঁকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।
  • বিরোধী দলের দাবি, ওই যুবক তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে যুক্ত।
Advertisement