shono
Advertisement
Pandua

ধর্ষণ করে খুন! পাণ্ডুয়ায় খেতের পাশে তরুণীর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় সরব লকেট

পুলিশের অনুমান, বজ্রপাতে মৃত্যু হয়েছে ওই মহিলার। লকেট চট্টোপাধ্যায়ের দাবি, পুলিশ সত্য আড়াল করছে। বুধবার পাণ্ডুয়া থানা ঘেরাওয়ের ডাক দিয়েছে।
Posted: 12:19 PM May 07, 2024Updated: 12:21 PM May 07, 2024

সুমন করাতি, হুগলি: মাঠ থেকে মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে ফের খবরের শিরোনামে হুগলির পাণ্ডুয়া। মঙ্গলবার সকালে স্থানীয়রা মাঠের আলের কাছে মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সালোয়ার-কামিজ পরা মহিলার দেহের পাশ থেকে উদ্ধার হয় একটি ব্যাগও। খবর দেওয়া হয় পাণ্ডুয়া থানায়। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান, বজ্রপাতের ফলে তাঁর মৃত্যু হয়েছে। তবে পুলিশের এই বক্তব্য মানতে নারাজ হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তাঁর দাবি, মহিলাকে ধর্ষণের পর খুন করা হয়েছে। সঠিক কারণ জানতে দেহটি চুঁচুড়া হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মৃত মহিলার পরিচয় এখনও জানা যায়নি।

Advertisement

মঙ্গলবার মহিলার দেহ উদ্ধারের খবর পেয়ে পাণ্ডুয়া থানায় যান হুগলির (Hooghly) বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। গ্রামবাসীদের সঙ্গেও কথা বলেন। লকেটের অভিযোগ, ''পুলিশ বলছে, বজ্রপাতে ওই মহিলার মৃত্যু হয়েছে। কিন্তু ঘটনা তা নয়। মহিলার পরিচয় এখনও জানা যায়নি। মৃতদেহ কী করে আগে সরিয়ে দেবে, সেই কাজ করেছে পুলিশ।'' এটা নিছক দুর্ঘটনা নয়, মহিলাকে ধর্ষণ (Rape) করে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপি প্রার্থীর। তাঁর দেহের পাশে রক্ত ছিল এবং ব্যাগও পাওয়া গিয়েছে। বজ্রপাতে (Lightening) মৃত্যু হলে রক্ত কেন? এই প্রশ্ন তুলেছেন স্থানীয়রাও। এই ঘটনার সঠিক তদন্ত না হলে বিজেপি আন্দোলনে নামবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন লকেট।

[আরও পড়ুন: বিক্ষুব্ধ কাঁটাই বঙ্গ বিজেপির মূল সমস্যা, মানলেন সুকান্ত]

সোমবার পাণ্ডুয়ার (Pandua) তিন্নায় বোমা ফেটে এক কিশোরের মৃত্যু হয়েছ। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও দুজন। এই ঘটনায় পুলিশের ভূমিকা কী ছিল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন লকেট। সোমবার ও মঙ্গলবারের দুটি পৃথক ঘটনায় এলাকার আইনশৃঙ্ঘলার অবনতির অভিযোগ তুলে বুধবার পাণ্ডুয়া থানা ঘেরাওয়ের ডাক দিয়েছে বিজেপি (BJP)।

[আরও পড়ুন: ‘পরিচয় প্রকাশ করুন, নইলে…’, মুখ্যমন্ত্রীর ‘আপত্তিকর’ মিমে হুঁশিয়ারি নোটিস পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের পাণ্ডুয়ায় উদ্ধার মহিলার মৃতদেহ।
  • খেতের পাশে অজ্ঞাতপরিচয় মহিলার দেহের পাশে রক্ত, মিলল ব্যাগও।
  • ধর্ষণ করে খুনের অভিযোগে সরব লকেট চট্টোপাধ্য়ায়।
Advertisement