shono
Advertisement
KKR

টানা তিন ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি, পিছিয়ে গেল কেকেআরের টস

Published By: Anwesha AdhikaryPosted: 07:17 PM May 19, 2024Updated: 08:20 PM May 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বৃষ্টির চোখরাঙানি কেকেআর ম্যাচে। রবিবার লিগ পর্যায়ের শেষ ম্যাচ খেলতে গিয়ে বিপাকে পড়লেন শ্রেয়স আইয়াররা। গুয়াহাটিতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নাইটদের ম্যাচ। কিন্তু বৃষ্টির জন্য টস পিছিয়ে গেল। সময়ের সঙ্গে বৃষ্টির বেগও বাড়ছে বলেই খবর। ফলে ম্যাচ ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে খেলতে গিয়েও বৃষ্টির মোকাবিলা করতে হয়েছিল কেকেআরকে (Kolkata Knight Riders)। দীর্ঘক্ষণ বৃষ্টির ফলে দেরিতে টস হয়। ২০ ওভারের পরিবর্তে ১৬ ওভারের ম্যাচ খেলে দুদল। যদিও সেই ম্যাচে দুরন্ত পারফর্ম করে জিতে গিয়েছিল কেকেআর। পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছিল নাইট ব্রিগেড।

[আরও পড়ুন: প্লে অফে লক্ষ্য দ্বিতীয় স্থান, পাঞ্জাবকে হারিয়ে ‘অ্যাডভান্টেজ’ হায়দরাবাদ

গুজরাট টাইটান্সের বিরুদ্ধেও ফের বৃষ্টি। আহমেদাবাদে আয়োজিত সেই ম্যাচে একটাও বল খেলা হয়নি। শেষ পর্যন্ত ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে। তবে এই এক পয়েন্ট নিয়েই চলতি আইপিএলের প্রথম দল হিসাবে প্লে অফে ওঠে কেকেআর। পরে প্লে অফে পৌঁছে গিয়েছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals), সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।  

রবিবার সন্ধেবেলায় টুর্নামেন্টের (IPL 2024) লিগ পর্যায়ের শেষ ম্যাচে মুখোমুখি হবে কেকেআর ও রাজস্থান। তবে এই ম্যাচের ফলাফল যাই হোক না কেন, কেকেআরের অবস্থানে কোনও পরিবর্তন হবে না। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই প্লে অফ খেলতে নামবে নাইটরা। তবে বিপক্ষ রাজস্থানের কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে জিততে না পারলে পয়েন্ট টেবিলের প্রথম দুইয়ে থাকতে পারবে না সঞ্জু স্যামসনের দল। ফলে ফাইনালে ওঠার দুটো সুযোগ থাকবে না তাদের কাছে।

[আরও পড়ুন: মাঠের বাইরেও লড়াই জারি, ফোর্বস তালিকায় মেসিকে টপকালেন রোনাল্ডো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে খেলতে গিয়েও বৃষ্টির মোকাবিলা করতে হয়েছিল কেকেআরকে।
  • গুজরাট টাইটান্সের বিরুদ্ধেও ফের বৃষ্টি। আহমেদাবাদে আয়োজিত সেই ম্যাচে একটাও বল খেলা হয়নি।
  • বিপক্ষ রাজস্থানের কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে জিততে না পারলে পয়েন্ট টেবিলের প্রথম দুইয়ে থাকতে পারবে না সঞ্জু স্যামসনের দল।
Advertisement