shono
Advertisement

অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি শিশিরপত্নী, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর ফোন সাংসদকে

বিকেলেই গায়ত্রী অধিকারীর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। The post অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি শিশিরপত্নী, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর ফোন সাংসদকে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:06 PM Aug 20, 2020Updated: 10:06 PM Aug 20, 2020

কৃষ্ণকুমার দাস: ঠান্ডা লেগে অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলেন তৃণমূল সাংসদ ও পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি শিশির অধিকারীর (Sisir Adhikary) স্ত্রী গায়ত্রী দেবী (৭১)। শ্বাসকষ্ট ও সর্দি নিয়ে বুধবার রাতে ডাঃ শ্যামাশিস বন্দ্যোপাধ্যায়ের অধীনে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি হন তিনি। রাতেই চিকিৎসা শুরুর পাশাপাশি তাঁর কোভিড পরীক্ষার ব্যবস্থা করে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কাঁথিতে ফোন করেন শিশিরবাবুকে। গায়ত্রী অধিকারীর পাশাপাশি প্রবীণ সাংসদের শরীর ও স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী।

Advertisement

বৃহস্পতিবার বিকেলেই শিশিরপত্নীর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এদিন সন্ধ্যায় শিশিরবাবু জানান, “শ্বাসকষ্ট ও শারীরিক ওজনজনিত সমস্যা নিয়ে ভর্তি হয়েছে স্ত্রী। ফ্রিজের ঠান্ডা জল বেশি খেয়ে ফেলায় শরীর খারাপ হয়েছিল। এখন ভাল আছে, অনেকটাই সুস্থ। মুখ্যমন্ত্রী আমার সঙ্গে কথা বলার পর হাসপাতাল কর্তৃপক্ষকে গায়ত্রীর চিকিৎসায় বিশেষ নজরদারির নির্দেশ দিয়েছেন।” বুধবার বিকেল থেকে মায়ের অসুস্থতা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন ছিলেন রাজ্যের পরিবহণ ও সেচ-জলসম্পদ মন্ত্রী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। কিন্তু এদিন শারিরীক অবস্থার উন্নতি হওয়ায় স্বস্তি ফিরেছে কাঁথির অধিকারী বাড়িতে।

[আরও পড়ুন: ‘মন চাইছে মুক্ত আকাশে…’, ফেসবুক পোস্টে দলবদলের ইঙ্গিত তৃণমূল বিধায়কের? তুঙ্গে জল্পনা]

পূর্ণ লকডাউন থাকায় ইচ্ছা থাকলেও হাসপাতালে মায়ের কাছে এদিন পৌঁছাতে পারেননি আরেক পুত্র তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। রাতে ডাঃ শ্যামাশিস বন্দে্যাপাধ্যায় জানান,“গায়ত্রী অধিকারী এখন অনেকটাই সুস্থ। নিজের ঘরে হাটাচলা করছেন। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ। ঠান্ডা লাগায় একটু শ্বাসকষ্ট শুরু হয়েছিল, সেটা অনেকটা স্বাভাবিক হয়েছে।”

The post অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি শিশিরপত্নী, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রীর ফোন সাংসদকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement