shono
Advertisement
Yogi Adityanath

'উলটো ঝুলিয়ে দিতাম', বহরমপুরের ভোট-সভা থেকে কাদের হুমকি যোগী আদিত্যনাথের?

আর কী বললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী?
Posted: 04:22 PM Apr 30, 2024Updated: 04:36 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের উলটো করে ঝুলিয়ে দেওয়ার নিদান! তবে এবার আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নন, নিদান দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। লোকসভা ভোটের প্রচারে এসে রাজ্যে তাঁর হুঁশিয়ারি, রামনবমীতে বাংলার মতো উত্তরপ্রদেশে দাঙ্গা হলে দাঙ্গাকারীদের উলটো করে ঝুলিয়ে দেওয়া হত।

Advertisement

মঙ্গলবার বহরমপুরের বিজেপি প্রার্থী ডাঃ নির্মলকুমার সাহার সমর্থনে প্রচার করেন যোগী আদিত্যনাথ। সভামঞ্চ থেকে তাঁর অভিযোগ, "রামনবমীতে উত্তরপ্রদেশে দাঙ্গা হয় না। বাংলায় কেন দাঙ্গা হল? অভিযুক্তদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হল না? উত্তর দিক সরকার।" এর পরই যোগীর তোপ, "উত্তরপ্রদেশে এই রকম করলে উলটো ঝুলিয়ে দেওয়া হত। এমন অবস্থা করা হত যেন সাত প্রজন্ম দাঙ্গা করতে ভুলে যায়।"

[আরও পড়ুন: ৪৩-এ তিলোত্তমা! গরমে সর্বকালীন রেকর্ড কলকাতায়]

যোগীর দাবি, উত্তরপ্রদেশ 'শান্তিপূর্ণ'। কারণ হিসেবে তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বাধীন বিভিন্ন প্রকল্পের সুবিধা সেখানকার মানুষ পাচ্ছে। বাংলায় মোদি কোনও প্রকল্প পাঠালে তৃণমূল তা আটকে দেয়। উত্তরপ্রদেশের মানুষ কেন্দ্রীয় প্রকল্প পেলে, বাংলা বঞ্চিত কেন?" তাঁর বক্তব্যে স্বামী বিবেকানন্দের কথাও উঠে আসে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর তোপ, "একসময় গোটা দেশকে নেতৃত্ব দিত বাংলা। স্বামী বিবেকানন্দ আমেরিকার মাটিতে দাঁড়িয়ে বলেছিলেন, 'গর্ব করে বলুন আমি হিন্দু'। বাংলায় সেই হিন্দুরাই বিপদে।" দিনভর একের পর এক সভা করেছেন যোগী। সেখান থেকে তোপ দেগেছেন তিনি। 

[আরও পড়ুন: কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার পরই বিক্ষোভের মুখে রেখা পাত্র, লাঠিসোঁটা নিয়ে তাড়া মহিলাদের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের উলটো করে ঝুলিয়ে দেওয়ার নিদান!
  • এবার আর শাহ নন, নিদান দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
  • লোকসভা ভোটের প্রচারে এসে রাজ্যে তাঁর হুঁশিয়ারি, রামনবমীতে বাংলার মতো উত্তরপ্রদেশে দাঙ্গা হলে দাঙ্গাকারীদের উলটো করে ঝুলিয়ে দেওয়া হত।
Advertisement