shono
Advertisement

মূক-বধির নাবালিকাকে লাগাতার যৌন নির্যাতন! মিনাখাঁর ঘটনায় পলাতক অভিযুক্ত যুবক

নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, পলাতক যুবকের খোঁজে শুরু পুলিশের তল্লাশি।
Posted: 09:52 AM May 02, 2022Updated: 09:55 AM May 02, 2022

গোবিন্দ রায়, বসিরহাট: ফের নাবালিকাকে যৌন হেনস্তার (Rape) অভিযোগে সরগরম রাজ্য। এবারের ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার মিনাখাঁ। বছর পনেরোর নাবালিকাকে লাগাতার যৌন নির্যাতনের অভিযোগে কাঠগড়ায় প্রতিবেশী যুবক। জানা গিয়েছে, ওই নাবালিকা মূক ও বধির। কুকীর্তি ঘটানোর পর অভিযুক্ত যুবক অবশ্য গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে মিনাখাঁ (Minakha) থানার পুলিশ। নাবালিকাকে এদিন ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

Advertisement

জানা গিয়েছে, মিনাখাঁর চাপালি ঘোষপাড়া এলাকার বাসিন্দা বছর পনেরোর ওই মূক ও বধির (Deaf and dumb) কিশোরী। তার উপর প্রতিবেশী যুবক লাগাতার যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। রবিবার ঘটনার কথা জানতে পেরে রাতেই মিনাখাঁ থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তবে অভিযুক্ত যুবকের খোঁজ পাওয়া যায়নি এখনও। নির্যাতিতার পরিবারের অভিযোগ, মেয়ে মূক-বধির হওয়ায় তার সুযোগ নিয়ে লাগাতার যৌন নির্যাতন চালিয়েছে অভিযুক্ত। এমন জঘন্য কাজের জন্য তার কঠোর শাস্তি দাবি করেছে পরিবার। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। দ্রুতই আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

[আরও পড়ুন: নিজের বাড়িতে প্রেমিকের সঙ্গে সময় কাটানোর পরই উদ্ধার তরুণীর দেহ! তীব্র চাঞ্চল্য গড়ফায়]

এর আগে জানুয়ারি মাসে পিকনিক সেরে বাড়ি ফেরার পথে মাঝরাস্তায় গাড়ি থেকে নামিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল এই মিনাখাঁ থানা এলাকাতেই। স্থানীয় বেশ কয়েকজন যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তোলেন ওই নির্যাতিতা গৃহবধূ। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মিনাখাঁ থানা এলাকার বামনপুকুর সংলগ্ন এলাকায়।

[আরও পড়ুন: ১৫ বছর ধরে নিখোঁজ মা, মাটির পুতুল বানিয়েই সৎকার সারলেন ছেলেরা!]

সম্প্রতি বসিরহাটের মাটিয়া থানা এলাকাতেও এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। নির্যাতনের গভীরতা এতটাই ছিল যে নির্যাতিতার ক্ষুদ্রান্ত্র পর্যন্ত ক্ষতিগ্রস্ত হয়। বর্তমানে রাজ্যের দুঁদে আইপিএস অফিসার দময়ন্তী সেনের পর্যবেক্ষণে মাটিয়া-সহ একাধিক ধর্ষণ মামলার তদন্ত চলছে। তারই মধ্যে আবারও মিনাখাঁয় মূক-বধির কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগ সরগরম এলাকা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার