Advertisement

মদের আসরে আগ্নেয়াস্ত্র নিয়ে বচসার মাঝেই চলল গুলি, নিহত ১ যুবক

11:12 AM Jun 14, 2021 |
Advertisement
Advertisement

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মদ্যপান করে আগ্নেয়াস্ত্র নিয়ে বচসার জেরে খুন হলেন এক যুবক (Youth)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের নবপল্লি এলাকায়। নিহত যুবকের নাম ফিরোজ মোল্লা। এছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন আর এক যুবক। নাম মাজেদ শেখ। আহত যুবক বর্তমানে জীবনতলা ঝোড়োর মোড়ে একটি নার্সিংহোমে চিকিৎসাধীন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে ঘুটিয়ারি শরিফ স্টেশনের কাছে বসে মদ্যপান করছিলেন ৬-৭ জন যুবক। তারপর হঠাৎ নিজেদের মধ্যে বচসা বাঁধে। গুলি চলতে শুরু করে। বেশ কয়েক রাউন্ড গুলি চলে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তাতেই গুলিবিদ্ধ হন ফিরোজ মোল্লা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ঘুটিয়ারি শরিফ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, মাজেদ শেখকে নিয়ে যাওয়া হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। কি কারণে গুলি চলল, তা পুলিশ তদন্ত করে দেখছে। ইতিমধ্যেই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি বেআইনি অস্ত্র। দু’টি গুলির খোলও পাওয়া গিয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: BJP কার্যালয় থেকে ত্রাণ লুট-ভাঙচুর, পুলিশকে ঘিরে বিক্ষোভ, উত্তপ্ত খেজুরি]

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বেআইনি অস্ত্র  বাড়ি থেকে নিয়ে এসেছিল  ফিরোজ। মদের আসরে তাদের মধ্যে শুরু হয় বচসা। বচসা চলাকালীন ফিরোজ গুলি চালাতে থাকে। প্রথমে গুলি লাগে মাজেদ শেখের গায়ে। তারপর ফিরোজ নিজের দিকে তাক করে গুলি চালিয়ে দেয়। মদের নেশার জেরেই এরকম এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনা বলে অনুমান পুলিশের। তবে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গুলি চালানোর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। ফিরোজ নিজের অস্ত্র থেকে গুলি চালিয়েছে না অন্য কেউ তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে খুন করেছে তাও খতিয়ে দেখছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে জীবনতলা থানার পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যে পরিবহণ কর্মীদের টিকাকরণ শেষ, বুধবার থেকেই চলতে পারে সরকরি বাস]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next