shono
Advertisement

বহরমপুরের মন বুঝতে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক, বৃহস্পতিতেই প্রচারে নামবেন পাঠান

আসন্ন লোকসভা নির্বাচনে বহরমপুর আসনে তৃণমূলের হয়ে লড়বেন ইউসুফ পাঠান।
Posted: 11:44 AM Mar 20, 2024Updated: 02:21 PM Mar 20, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: খেলার ময়দান থেকে এবার রাজনীতির ময়দানে ইউসুফ পাঠান(Yusuf Pathan)। আসন্ন লোকসভা নির্বাচনে বহরমপুর থেকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। চলতি সপ্তাহেই ভোটের প্রচারে নামতে চলেছেন ইউসুফ পাঠান। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার বৈঠক করবেন জেলা নেতৃত্বের সঙ্গে।

Advertisement

লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন (Election Commission)। স্বাভাবিকভাবেই প্রচারে ঝাঁপিয়েছেন সমস্ত দলের প্রার্থী-নেতা-কর্মীরা। নিজের লোকসভা এলাকায় বাড়ি বাড়ি যাচ্ছেন, কথা বলছেন এলাকাবাসীদের সঙ্গে। শুনছেন তাঁদের সমস্যার কথা। আগামিকাল অর্থাৎ বৃহ্স্পতিবার থেকে ভোটের কাজ শুরু করতে চলেছেন ক্রিকেটার তথা তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান।

সূত্রের খবর, বৃহস্পতিবার বহরমপুরে সাংগঠনিক জেলা সভাপতি তথা কান্দির বিধায়ক অপূর্ব সরকারের নেতত্বে বৈঠক করবেন ইউসুফ পাঠান। সেখানেই দলের কাজ বুঝে নেবেন তারকা প্রার্থী। তার পরই দলের রণকৌশল মেনে প্রচারের কাজে নামবেন। মা-মাটি-মানুষের কথা বহরমপুরের মানুষের কাছে পৌঁছে দেবেন ভাদোদরার পাঠান। 

[আরও পড়ুন: সাতসকালে মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে আয়কর হানা, কেন্দ্রীয় বাহিনী ঘিরল বাড়ি]

প্রসঙ্গত, এই ক্রিকেটার শুধুমাত্র আইপিএল (IPL) জেতেননি। ভারতের দুই বিশ্বজয়ী টিমের অংশীদার ছিলেন। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ২০০৭ ও ২০১১ বিশ্বজয়ী টিমে ছিলেন পাঠান। সেই বিশ্বজয়ী এবার লোকসভা নির্বাচনের লড়াইয়ে। যদিও লোকসভার ময়দানে লড়াইটা খুব একটা সহজ হবে না ইউসুফের। যে বহরমপুর কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হচ্ছে, সেই আসনটি অধীর চৌধুরীর গড় হিসাবে পরিচিত। পাঁচবার ওই কেন্দ্র থেকে জয়ী হয়েছেন অধীর। আসলে তৃণমূল এবার যে কোনও মূল্যে অধীরকে হারাতে মরিয়া। তাই ইউসুফের মতো জাতীয় দলের প্রাক্তন তারকাকে প্রার্থী করা হল ওই কেন্দ্র থেকে।

[আরও পড়ুন: বাড়িতে ঢুকে ২ শিশুকে নৃশংস হত্যা উত্তরপ্রদেশে, পুলিশি এনকাউন্টারে খতম দুষ্কৃতী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার