shono
Advertisement

করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, শুভশ্রীকে নিয়ে উদ্বিগ্ন ঘনিষ্ঠরা

হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন পরিচালক। The post করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, শুভশ্রীকে নিয়ে উদ্বিগ্ন ঘনিষ্ঠরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM Aug 17, 2020Updated: 02:41 PM Aug 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। টুইট করে নিজেই জানালেন সেকথা। সোমবার দুপুর ২টো নাগাদ পরিচালক টুইট করে জানান, “আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু দু’বারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যন্য সদস্যরাও প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন। খুব কঠিন সময় আমাদের জন্য।”

Advertisement

কঠিন সময় তো বটেই! রাজের ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হতে চলেছেন। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, আরবানার বাড়িতে আসছে নতুন অতিথি। আর তার মাঝেই এমন দুঃসংবাদ। প্রসঙ্গত, দিন কয়েক আগেই অভিনেত্রী কোয়েল-সহ গোটা মল্লিক পরিবার করোনায় আক্রান্ত হয়েছিল। তবে বর্তমানে তাঁরা করোনামুক্ত এবং পুরোপুরি সুস্থ। এবার টলিউডের খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর বাড়িতে করোনার হানা। খবর প্রকাশ্যে আসা মাত্রই ঘনিষ্ঠদের চিন্তার ভাঁজ পড়েছে শুভশ্রীকে নিয়ে।

[আরও পড়ুন: মুমূর্ষু করোনা রোগীর জন্য প্লাজমা জোগাড় করলেন সাংসদ দেব, শেখালেন স্বাধীনতার প্রকৃত অর্থ]

সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে। খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত ছিলেন না। অভিনেত্রী মা হবেন বলে বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করা হচ্ছিল। বাইরে থেকে আনা জিনিসপত্র ঠিকমতো স্যানিটাইজ করা থেকে শুরু করে খাবার-দাওয়ারের উপর কড়া নিষেধাজ্ঞা মানা.. সবই। কিন্তু এতকিছু সত্ত্বেও এড়ানো গেল না করোনার হানা!

কিন্তু  কীভাবে সংক্রমণ ঘটল রাজ চক্রবর্তীর। পরিচালকের বাবা ভরতি ছিলেন হাসপাতালে, সেখান থেকে নয় তো! এমন আশঙ্কাই প্রকাশ করছেন অনেকে। 

[আরও পড়ুন: ‘আমার সময় ফুরিয়ে এল!’ সোশ্যাল মিডিয়ায় ফের বোমা ফাটালেন কঙ্গনা]

The post করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, শুভশ্রীকে নিয়ে উদ্বিগ্ন ঘনিষ্ঠরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement