shono
Advertisement

জাস্ট ম্যারেড! মালাবদল করে নতুন জীবনে পা রাখলেন ইমন-নীলাঞ্জন

দেখুন তারকা দম্পতির রেজিস্ট্রির নানা মুহূর্ত।
Posted: 06:10 PM Jan 31, 2021Updated: 06:43 PM Jan 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ ফেব্রুয়ারি ঘটা করে হবে বিয়ের অনুষ্ঠান। তবে রবিবারই খাতায়-কলমে দাম্পত্য জীবন শুরু করলেন গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। পোস্ট করলেন মালাবদলের ছবিও।

Advertisement

গত অক্টোবরে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের পর্বটি সেরে ফেলেছিলেন ইমন (Imon Chakrabory)। করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য সে অনুষ্ঠানও হয়েছিল ঘরোয়া ভাবে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বাগদানের ছবিও। আগামী মঙ্গলবার ইমন-নীলাঞ্জনের চার হাত এক হবে। আর তার আগেই এদিন রেজিস্ট্রি সারলেন। তারপরই একে অপরকে মালা পরিয়ে নয়া ইনিংস শুরু করলেন। কমলা সিল্ক শাড়িতে দারুণ দেখাচ্ছিল ইমনকে। মুখের হাসিটিই ছিল তাঁর পারফেক্ট মেক-আপ। নীলাঞ্জনের পরনে সাদা পাঞ্জাবি। মালাবদলের পরই ফেসবুকে ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানান ইমন। লেখেন, “জাস্ট ম্যারেড।” তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন টলিপাড়ার জনপ্রিয় গায়িকা।

[আরও পড়ুন: সিনেমা হলে এবার ১০০ শতাংশ দর্শক, কেন্দ্রের সিদ্ধান্তকে স্বাগত জানাল প্রোডিউসার্স গিল্ড]

ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পালা শুরু হয়ে গিয়েছিল। হবু স্বামী নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেতেও দেখা গিয়েছিল ইমনকে। তারপরই চর্চায় উঠে আসে তারকা কাপলের প্রি-ওয়েডিং ফটোশুট। জাতীয় পুরস্কারজয়ী সংগীতশিল্পী ইমন নীলাঞ্জনের সঙ্গে পোজ দিয়েছিলেন দেবর্ষি সরকারের ক্যামেরার সামনে। সুতির শাড়ি ও সাদা কুর্তির সম্মোহনে ইমনকে সাজিয়ে তুলছিলেন মেকআপ আর্টিস্ট বীথি রায়। ইনস্টাগ্রামে সেসব ছবিও শেয়ার করেন তিনি। দুষ্টু-মিষ্টি ভালবাসার অবসরেই একবার নীলাঞ্জনের কোলেও উঠে পড়েছিলেন ইমন। সেই মুহূর্ত ধরা পড়ে স্টিল ক্যামেরার ফোকাসে। ক্যাপশনে ছিল, “সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই”।

 

ব্যাচেলার জীবনকে আলবিদা জানিয়ে নতুন সূচনা হল ইমন-নীলাঞ্জনের। শোনা যাচ্ছে, বিয়েতেও খুব বেশি অতিথি আপ্যায়ণ করবেন না সংগীতশিল্পী। ইচ্ছে থাকলেও কোভিড (COVID-19) পরিস্থিতির জন্যই বড় করে অনুষ্ঠানের কথা ভাবছেন না তিনি।

[আরও পড়ুন: বেআইনি নির্মাণ মামলায় অস্বস্তি বাড়ছে সোনু সুদের, অভিনেতার বিরুদ্ধে দায়ের হতে পারে FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement