shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, স্ক্রিনশট শেয়ার করে কলকাতা পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে ক্ষোভ প্রকাশে টেলিভিশন তারকারাও।
Posted: 01:49 PM Nov 19, 2020Updated: 01:49 PM Nov 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়ার জগতে মহিলাদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য নতুন নয়। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে। প্রায়শই অশালীন মন্তব্যের শিকার হতে হয় নায়িকাদের। এই অভিজ্ঞতার সম্মুখীন এবার হতে হল বাংলা টেলিভিশন অভিনেত্রী আয়েশা আত্রেয়ী ভট্টাচার্যকে (Ayesha Atreyee Bhattacharya)। এর বিরুদ্ধেই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেন আয়েশা। কুরুচিকর মন্তব্য করা ব্যক্তির স্ক্রিনশট শেয়ার করে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন তিনি।

Advertisement

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ আয়েশা। একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে অভিনয় করছেন ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে। মা তারার সহচরী ডাকিনীর চরিত্রে তাঁকে দেখা যায়। শুধুমাত্র অভিনয় নয় আয়েশাএকজন নৃত্যশিল্পীও। ইনস্টাগ্রামে নিয়মিত নিজের নাচের ভিডিও আপলোড করেন।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রূপ করার অভিযোগ, নেটিজেনদের রোষানলে রণবীর সিং]

বুধবার বিকেলের দিকে নিজের ফেসবুক প্রোফাইলে ‘শিলাদিত্য ৬৯’ নামের এক প্রোফাইলের মন্তব্যের স্ক্রিনশট পোস্ট করেন। পোস্টের ভাষা এতটাই কদর্য যে তা এই প্রতিবেদনেও প্রকাশ করা সম্ভব নয়। পোস্টের ক্যাপশনে কলকাতা পুলিশের (Kolkata Police) সাইবার ক্রাইম শাখাকে ট্যাগ করে আয়েশা লেখেন, “এরাই আসলে ধর্ষক… মানসিক রোগী”।

আয়েশার এই পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই ক্ষোভে ফেটে পড়েছেন তাঁর অনুরাগীরা। আয়েশার পাশে দাড়িয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, শর্মিষ্ঠা আচার্যর মত টেলিভিশনের তারকারাও। কে এই বিকৃতমনস্ক? জানতে চেয়েছেন জয়জিৎ। “এমন লোকেদের লজ্জা হওয়া উচিত”, মন্তব্য শর্মিষ্ঠার। অনেকেই তাঁকে কলকাতা পুলিশকে ফোন করেও বিষয়টি জানাতে বলেছেন।  এই ধরনের ব্যক্তির শাস্তি হওয়া প্রয়োজন বলে মনে করেন অনেকে। অনেকে আবার একে মানসিক রোগী বলে মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য নতুন না হলেও এর বিরুদ্ধে প্রতিবাদ সকলে করে উঠতে পারেন না। অনেকেই এড়িয়ে যেতে চান। তবে আয়েশা প্রতিবাদে সোচ্চার হওয়ায় তাঁকে সাধুবাদও দিয়েছেন নেটিজেনদের একাংশ।

 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত সলমন খানের গাড়ির চালক ও দুই কর্মী, আইসোলেশনে বলিউড তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement