shono
Advertisement

স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা

দীর্ঘদিন হাতে কোন কাজ ছিল না, হতাশার সুর কনীনিকার গলায়। The post স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:13 PM Aug 01, 2017Updated: 03:54 PM Aug 01, 2017

সৌমিতা মুখোপাধ্যায় ও সুপর্ণা মজুমদার: তাঁকে টলিউডের অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রী বললে খুব একটা ভুল হবে না, এমনকী তিনি নিজেও মনে করেন স্পষ্ট বক্তা বলেই তাঁর জীবনে এতও প্রবলেম, তিনি অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ দশ বছর পর আবারও ফিরেছেন টেলিভিশনে। ছোটপর্দার হাত ধরে তিনি আবারও পৌঁছে গেছেন দর্শকদের ‘অন্দরমহলে’।

Advertisement

[২৫ বছর আগের আর আজকের কাজলের মধ্যে তফাতটা দেখুন]

একটা সময় নিজের ইচ্ছেতেই টেলিভিশন ছেড়ে দিয়েছিলেন কনীনিকা। দশ বছর বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন কিন্তু অনেকক্ষেত্রেই বঞ্চনার শিকার হয়েছেন বলে দাবি করেন তিনি। বলিউডের মতো টলিউডেও রয়েছে স্বজনপোষণ। আর তারই জেরে অনেক সময়ই ভাল অভিনয় করা সত্ত্বেও ছবিতে অভিনয়ের সুযোগ পাননি। দীর্ঘদিন হাতে কোন কাজ ছিল না, হতাশার সুর কনীনিকার গলায়। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করা সত্ত্বেও তাঁর পরিচয় তিনি ছোটপর্দার অভিনেত্রী।

[‘বাবুমশাই বন্দুকবাজ’-এর শরীরে পহেলাজের কাঁচি চলল ৪৮ বার]

সামনেই মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘বিলুরাক্ষস’। জয় সেনগুপ্তর সঙ্গে এটা তাঁর প্রথম ছবি। ছবির বিষয়বস্তুর সঙ্গে জড়িয়ে আছে আমার আপনার প্রত্যেকের জীবনের গল্প। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, ডাবিং শেষে ছবি দেখে মুগ্ধ তিনি নিজেই।

The post স্বজনপোষণই বড় বাধা ছিল টলিউডে কাজ পাওয়ার, বিস্ফোরক কনীনিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement