shono
Advertisement

জল্পনা সত্যি করে বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন আইপিএস। The post জল্পনা সত্যি করে বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:00 PM Feb 04, 2019Updated: 05:00 PM Feb 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা সত্যি করে শেষপর্যন্ত বিজেপিতেই যোগ দিলেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। একদা মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ ভারতী ঘোষ সোমবার দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা রাজ্যে দলের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরে যোগ দেন। বিজেপিতে যোগ দেওয়ার পরেই রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন ভারতী। চিটফান্ড মামলাগুলিতে তদন্তের জন্য সিবিআইকে অসহযোগিতার অভিযোগ তুলেছেন রাজ্যের পুলিশের বিরুদ্ধে। তিনি রাজ্য প্রশাসনকে কটাক্ষ করে বলেন, যখন সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্ত চালাচ্ছে সিবিআই। পুলিশ কেন্দ্রীয় সংস্থার কাজকর্মে হস্তক্ষেপ বা বাধাপ্রদান করতে পারে না। এ অসাংবিধানিক বলে মন্তব্য করেন ভারতী।

Advertisement

প্রসঙ্গত, একসময়ে এ রাজ্যে দাপুটে আইপিএস অফিসার ছিলেন ভারতী ঘোষ। তাঁকে পছন্দ করতেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাঘ্যায়। কিন্তু, শেষের দিকে ভারতীর কাজকর্মের ক্ষোভ জমছিল পুলিশমহলে। এই মহিলা আইপিএস অফিসারের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছিল নবান্নে। গত বছরের মাঝমাঝি ভারতী ঘোষকে অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ পদে বদলি করে দেয় সরকার। পদত্যাগ করেন তিনি। একদা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ এই আইপিএস অফিসারের বিরুদ্ধে আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি ও তোলাবাজির অভিযোগে তদন্ত করছে সিআইডি। আগেই ভারতী ঘোষের স্বামী এমভি রাজুকে গ্রেপ্তার করা হয়েছে৷ আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলায় নাম জড়িয়েছে তাঁরও। গত ডিসেম্বরে গ্রেপ্তার করা হয় ভারতীর দেহরক্ষী সুজিত মণ্ডলকে। দিল্লির মালব্যনগরে গোপন অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে সিআইডির আধিকারিকরা। ইস্তফা দেওয়ার পর থেকেই রাজনৈতিক মহলে জল্পনা ছিল, বিজেপিতে যোগ দিতে পারেন ভারতী। বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে দিল্লিতে একাধিকবার তাঁর বৈঠক করার খবর রটে। এদিন সব জল্পনা সত্যি করে গেরুয়া শিবিরে নাম লেখালেন ভারতী।

[নির্বাচনে তৃণমূল ঘনিষ্ঠ পুলিশকর্মীদের নিয়োগ নয়, কমিশনে নালিশ বিজেপির]

The post জল্পনা সত্যি করে বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement