shono
Advertisement

মা হতে ‘বিগ বস’-এ যাচ্ছেন ভারতী!

বোঝো কাণ্ড! The post মা হতে ‘বিগ বস’-এ যাচ্ছেন ভারতী! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:08 PM Sep 11, 2018Updated: 07:09 PM Sep 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ নিয়ে এখন উত্তেজনা তুঙ্গে। এর মধ্যে উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন কমেডিয়ান ভারতী সিং। বললেন, তিনি নাকি ‘বিগ বস’-এ যাচ্ছেন গর্ভবতী হবেন বলে।

Advertisement

অসম্ভব নয়। কারণ ভারতীর সঙ্গে হাউজে ঢুকবেন তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া। ‘খতরোঁ কি খিলাড়ি’-র পর এই শোয়ে আবার দু’জনে একসঙ্গে দেখে দেবেন। তাঁরাই প্রথম জোড়ি যাঁদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন সলমন খান। এই দু’জনকে নিয়ে আগ্রহী অনেকেই। ভারতী নিজেও ‘বিগ বস’ নিয়ে যথেষ্ট আশাবাদী। তিনি বলেছেন, যদি হর্ষ প্রতিযোগিতা থেকে বাদও পড়ে যান, সমস্যা নেই। তিনি জয়ী হয়েই ফিরবেন।

হানিমুন কাটিয়ে ফিরে ‘খতরোঁ কি খিলাড়ি’-তে গিয়েছিলেন দু’জন। তারপরই আসে ‘বিগ বস’। ফলে ভবিষ্যতের পরিকল্পনা করার কথা ভাবার সময় পাননি তাঁরা। এবার রিয়ালিটি শোয়ে এসে একটু সময় পাবেন। তখনই ফ্যামিলি প্ল্যানিং করবেন বলে ভেবে রেখেছেন ভারতী। তিনি বলেছেন, এই রিয়ালিটি শোয়ে তাঁরা সন্তানের পরিকল্পনা করবেন। তবে এর পরই হেসে ওঠেন তিনি। তাই এটি সত্যি, নাকি নেহাতই ভারতীর কমেডি, তা বোঝার উপায় নেই।

এ কী কাণ্ড! ‘বিগ বস’-এ থাকছেন না দেবিনা? ]

কমেডিয়ান আরও জানিয়েছেন, তাঁকে প্রথমে ‘খতরোঁ কি খিলাড়ি’-র সঙ্গে এই শোয়ে আসার কথা বলা হয়েছিল। কিন্তু ভারতী জানিয়েছিলেন, আগে তিনি ‘বিগ বস’ থেকে বের হোন, তবে তিনি ওই হাউজে যাওয়ার কথা ভাববেন। তারপর যখন বলা হল হর্ষের সঙ্গে তাঁকে ‘বিগ বস’-এ যেতে হবে, বিলম্ব না করে রাজি হয়ে গিয়েছিলেন ভারতী।

তবে ‘বিগ বস’ নিয়ে যথেষ্ট চাপে রয়েছেন হর্ষ। তিনি বলেছেন, “মিথ্যে বলব না। একটু ভয়েই আছি। আমরা যেমন সেভাবেই আমাদের দর্শক দেখবে। একটু এদিক থেকে ওদিক হলেই দর্শকের কাছে আমাদের ইমেজ শেষ হয়ে যাবে।”

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে খারাপ খবর দিলেন সুশান্ত ]

The post মা হতে ‘বিগ বস’-এ যাচ্ছেন ভারতী! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement