shono
Advertisement

এবার হিন্দি ছোটপর্দায় ‘ভুতু’, দেখুন তার এক্সক্লুসিভ লুক

গল্পে পরিবর্তন থাকলেও ভুতুর চরিত্রে দেখা যাবে আরশিয়াকেই। The post এবার হিন্দি ছোটপর্দায় ‘ভুতু’, দেখুন তার এক্সক্লুসিভ লুক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Jul 27, 2017Updated: 03:32 PM Jul 13, 2018

সৌমিতা মুখোপাধ্যায়: ঘড়িতে রাত ৯ টা বাজলেই আট থেকে আশি সবার চোখ স্থির হয়ে যেত টিভির পর্দায়। কারণ বোকাবাক্সের দৌলতে ড্রয়িং রুমে তখন ছোট্ট ভূতের রাজত্ব। প্রোমো থেকেই সকলের প্রিয় পাত্রী হয়ে উঠেছিল ভুতু। ছোটপর্দার মেগা সিরিয়াল ‘ভুতু’-র একমাত্র আকর্ষণ যিনি ছিলেন সেই ভুতুর আসল নাম আরশিয়া মুখোপাধ্যায়। কিন্তু শুটিং সেট থেকে সারা বাংলায় তার জনপ্রিয়তা ভুতু নামেই। আবার ছোটপর্দায় আসছে সেই ভুতু, তবে বাংলায় নয়। হিন্দিতে তৈরি হচ্ছে ভুতু। গল্পে পরিবর্তন থাকলেও ভুতুর চরিত্রে দেখা যাবে আরশিয়াকেই।

Advertisement

গল্প থাকছে একই। এখানেও ছোট্ট ভুতু বুঝেই পায় না সে আসলে ভূত। খুঁজে বেড়ায় তার মাকে। তবে বাংলা সিরিয়ালের মতো এই ধারাবাহিকে একাধিক পরিবারের গল্প থাকবে না। একটি পরিবারকে ঘিরেই চিত্রনাট্য। সেই পরিবারের ছোট্ট মেয়েই হয়ে ওঠে ভুতুর একমাত্র বন্ধু। তবে ছোট্ট ভুতুর কার্যকলাপ একই রকম। এমনকী তার লুকও একই রাখা হয়েছে। এখানে নিজের থেকে সাইজে বড় লিনেন শার্টেই ঘুরে বেড়াবে ভুতু।

[‘জগ্গা জাসুস’-এর ব্যর্থতা নিয়ে ঋষির কটাক্ষের জবাব দিলেন অনুরাগ]

ভুতুর মায়ের চরিত্রে বাংলা ধারাবাহিকে ছিলেন মিমি, তাঁর সঙ্গে ভুতুর রসায়ন ছিল মা-মেয়ের মতোই। হিন্দিতে ভুতুর মায়ের চরিত্রে দেখা যাবে স্বরাগিনী খ্যাত অভিনেত্রী আকাঙ্খা চোমলাকে। অফস্ক্রিন আকাঙ্খাকে ভুতু নাকি তার মা মিমির গল্প শোনায়। মিমির সঙ্গে যে শুটিংএ কত মজা করতো সে, সেই গল্পই সে শোনায় আকাঙ্খাকে।

ছবি সৌজন্য: মিমি দত্ত

ছবি সৌজন্য: মিমি দত্ত

কিন্তু হিন্দিতেও কি এতটা ভাল ডায়ালগ বলতে পারবে ভুতু। সে উত্তরে জানা গেল ভুতু বাংলার থেকে বেশি হিন্দিতেই সরগর। কারণ রাজস্থানের যোধপুরে তার জন্ম, ছোটবেলাটা কেটেছে উড়িষ্যায়। মাত্র তিন বছর কলকাতাতে এসেছিল ভুতু। হিন্দি মিডিয়ামে পড়াশোনা করার দরুন হিন্দিতে পাকাপোক্ত সে। এখন আবার কলকাতা ছেডে় পাকাপাকিভাবে মুম্বইয়ের বাসিন্দা হয়ে গেল ভুতু। তিন বছরের চুক্তি প্রযোজনা সংস্থার সঙ্গে। তাদের সাহায্যেই পোদ্দার ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি হয়েছে সে। তবে ১২ ঘন্টার শিফটে মাসে মাত্র দু’দিনই স্কুলে যেতে পারবে। একসপ্তাহ হল শুটিং শুরু হয়েছে কিন্তু ইতিমধ্যেই অভিনয়ের জোরে সকলের প্রিয় হয়ে উঠেছে ভুতু। কলকাতার মতো ওখানেও ভুতুর ইচ্ছেয় চলে সবাই। যখন যা আবদার করে তাই আনন্দের সঙ্গে মেটান পরিচালক থেকে শুরু করে সেটের সকলেই।

[অল রাউন্ড পারফরম্যান্স আছে, কিন্তু অনীক কোথায় আপনার টাচ?]

নতুন জায়গা, নতুন লোকজন, নতুন মাধ্যম কিন্তু তাতে একটু নার্ভাস নয় সে, বরং চুটিয়ে অভিনয় করছে ভুতু। আর সময় পেলেই নাকি সবাইকে কলকাতার গল্প শোনায়। আসলে কলকাতাকে খুবই মিস করছে ভুতু। তবে শুধু ভুতুই নয়, তার দর্শকরা যারা খুব মিস করছিল তাকে, তাদের জন্যই আগস্টের শেষে জি টিভিতে হিন্দি ধারাবাহিকে ফিরছে ভুতু।

The post এবার হিন্দি ছোটপর্দায় ‘ভুতু’, দেখুন তার এক্সক্লুসিভ লুক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement