shono
Advertisement

‌বাঁ-হাতের আঙুলে গুরুতর চোট, অজিদের বিরুদ্ধে চলতি সিরিজ থেকে ছিটকে গেলেন জাদেজা

কেমন আছেন চোট পাওয়া আরেক ক্রিকেটার ঋষভ পন্থ?‌
Posted: 07:53 PM Jan 09, 2021Updated: 07:53 PM Jan 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সিডনিতে (Sydney) তৃতীয় টেস্ট চলাকালীন বড় ধাক্কা ভারতীয় শিবিরে (Team India)। চোটের কারণে চলতি সিরিজ থেকেই ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পাওয়ায় আগামী দু’তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে টিম ইন্ডিয়ার এই তারকা অলরাউন্ডারকে। বোর্ডের এক আধিকারিককে উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে সংবাদসংস্থা PTI। তবে আরেক চোট পাওয়া ক্রিকেটার ঋষভ পন্থ আগের তুলনায় অনেকটাই সুস্থ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতেও নামবেন।

Advertisement

অস্ট্রেলিয়া সফর শুরুর আগেই চোট পেয়েছিলেন রোহিত-ইশান্ত-ভুবনেশ্বর। রোহিত টেস্ট সিরিজের মাঝে দলে যোগ দিলেও ইশান্ত–ভুবি অস্ট্রেলিয়ায় যেতেই পারেননি। এরপর একে একে চোট পান মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল। এবার সেই তালিকায় যুক্ত হল রবীন্দ্র জাদেজার নাম। দলের অন্যতম গুরুত্বপূর্ণ এই সদস্য শনিবার টেস্টের তৃতীয় দিনে ব্যাট করার সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান। ঘটনার সময় অপরাজিত ২৮ রানে ব্যাটিং করছিলেন জাদেজা। তখনই স্টার্কের একটি বাউন্সার সোজা গিয়ে তাঁর আঙুলে লাগে। এরপরই মাঠ ছেড়ে বেরিয়ে যান জাড্ডু। পরবর্তীতে স্ক্যান রিপোর্টে জানা যায়, জাদেজার বাঁ-হাতের বুড়ো আঙুলে হাড়ে চিড় ধরেছে। আপাতত চিকিৎসকরা তাঁকে দু-তিন সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন। এর ফলে এই টেস্ট এবং পরবর্তীতে চতুর্থ টেস্টে আর মাঠে নামতে পারবেন না জাদেজা।

[আরও পড়ুন: ‌সুদেভা এফসির বিরুদ্ধে জয় দিয়েই আই লিগ অভিযান শুরু মহামেডান স্পোর্টিংয়ের]

জাড্ডু ছিটকে গেলেও টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, ঋষভের চোট তেমন গুরুতর নয়। তাই এই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে তাঁর কোনও সমস্যা হবে না। এদিন ব্যাটিং করার সময় কামিন্সের বাউন্সারে কনুইয়ে চোট পান পন্থ। এদিকে, একই দিনে দুই ক্রিকেটার চোট পাওয়ায় ট্রোলড হলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী এবং বোলিং কোচ ভরত অরুণ। কেউ কেউ তো দাবি তুললেন, এবার ভারতীয় দলের প্রথম একাদশে শাস্ত্রী এবং অরুণকে খেলিয়ে দেওয়া উচিত।

 

[আরও পড়ুন: জঘন্য পারফরম্যান্সের জের, নিলামের আগে ৭-৮ জন তারকাকে ছেঁটে ফেলবে CSK!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement