shono
Advertisement
Bigg Boss 18 Premiere

'বউ পালিয়ে গেলে...', 'বিগ বস'-এর প্রিমিয়ারেই বড় ঘোষণা সলমনের, কী বললেন?

আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধ আচার্যের কাছে কী জানালেন সলমন খান?
Published By: Sandipta BhanjaPosted: 09:09 PM Oct 06, 2024Updated: 09:10 PM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের চিরকুমার। পঞ্চাশ পেরিয়েও গ্ল্যামারাস। যেমন অ্যাকশনে কেতাদুরস্থ, তেমনই রোম্যান্টিক অবতারে সুপারহিট ভাইজান। জীবনে প্রেম একাধিকবার এলেও ছাদনাতলা অবধি আর যাওয়া হয়নি সলমন খানের (Salman Khan)। অতঃপর ৫৮-তেও আইবুড়োই রয়ে গিয়েছেন সলমন খান। বিটাউনের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'-এর কপালে কম বিয়ের প্রস্তাব জোটেনি, কিন্তু তবুও ছাদনাতলা পর্যন্ত যাওয়া হয়নি তাঁর। এবার 'বিগ বস ১৮'-এর গ্র্যান্ড প্রিমিয়ারের (Bigg Boss 18 Premiere) মঞ্চে ভাইজান যা বললেন, তাতে হতবাক হতে হয়!

Advertisement

রবিবার রিয়ালিটি শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার হচ্ছে। সেখানে উপস্থিত ছিলেন আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধ আচার্যও। তাঁর সঙ্গে খোশমেজাজে সলমনকে কথা বলতে দেখা যায়। আধ্যাত্মিক গুরু যখন সলমনকে বলেন যে তিনি তাঁর জন্য উপযুক্ত একজন স্ত্রী খুঁজে নিয়ে আসবেন, যে ভাইজানকে ছেড়ে পালিয়ে যাবে না, তখন সলমন যা উত্তর দেন তাতে অনিরুদ্ধ আচার্যও হাসি থামিয়ে রাখতে পারেননি। রসিকভাবেই ভাইজান বলেন, "না আসলে আমার ওরকম বউ-ই দরকার। যে পালিয়ে যাবে।" বলিউড সুপারস্টারের মুখে একথা শুনে হাসির রোল পড়ে যায় 'বিগ বস'-এর ঘরে।

কেন সলমন বিয়ে করেন না? এই প্রশ্নের উত্তরে একবার তাঁর বাবা সেলিম খান জানিয়েছিলেন, "আসলে সলমন খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সলমন মনে করে, কোনও মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সলমন সব মেয়ের মধ্যেই মায়ের গুণগুলো খুঁজতে শুরু করে।"

এদিকে এই মরশুমে 'বিগ বস'-এর থিম 'সময়ের তাণ্ডব'। প্রতিযোগীদের মধ্য়ে যাঁরা চূড়ান্ত হয়েছেন, সেই তালিকায় রয়েছেন, ভিভিয়ান দেসনা, ঈষা সিং, করণবীর মেহেরা, নায়রা বন্দ্যোপাধ্যায়, মুসকান বামনে, এলাইস কৌশিক , চাহাত পান্ডে, শিল্পা শিরোদকার-সহ অনেকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার রিয়ালিটি শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার হচ্ছে। সেখানে উপস্থিত ছিলেন আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধ আচার্যও।
  • রসিকভাবেই ভাইজান বলেন, "না আসলে আমার ওরকম বউ-ই দরকার। যে পালিয়ে যাবে।"
  • বলিউড সুপারস্টারের মুখে একথা শুনে হাসির রোল পড়ে যায় 'বিগ বস'-এর ঘরে।
Advertisement