shono
Advertisement

স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবিদের রোষের মুখে শামি

কোন ছবি পোস্ট করলেন তিনি? The post স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবিদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:23 PM Aug 18, 2017Updated: 01:53 PM Aug 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ট্রোল করা যেন একপ্রকার অভ্যাসে পরিণত হয়েছে কট্টরপন্থীদের। পান থেকে চুন খসলেই মৌলবাদিদের চোখ রাঙানি দেখতে হচ্ছে তাঁদের। নওয়াজউদ্দিন সিদ্দিকি থেকে মহম্মদ কাইফ। মন্দিরা বেদী থেকে সানিয়া মির্জা, তালিকা দিনদিন লম্বাই হচ্ছে। আর মহম্মদ শামি তো সেই তালিকায় প্রায়ই শীর্ষে উঠে আসেন। এবারও পরিবারের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে একইরকমভাবে কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে।

Advertisement

স্ত্রী হাসিন জাহান কেন হিজাব ছাড়া প্রকাশ্যে এসেছেন? এই প্রশ্ন তুলেছিল মৌদবাদীরা। এমনকী স্ত্রীকে নিয়ন্ত্রণে রাখার পরামর্শও শামিকে দিয়েছিলেন অনেকে। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছিলেন তাঁর ধর্ম নিয়েও। ধর্মবিরোধী কাজের জন্য ভারতীয় পেসারকে কাঠগড়ায় তুলতে বেশি দেরি করেননি তাঁরা। তারপর আবার মুসলিমদের কটাক্ষ শুনতে হয়েছিল মেয়ের জন্মদিনের ছবি পোস্ট করে। সেখানেও কারণ হাসিনের হিজাব না থাকা। এবারও হাসিনের পোশাক নিয়ে শুরু হল সমালোচনা।

[বিশ্বমঞ্চে ৩৭ টি পদক জেতায় খর্বকায় অ্যাথলিটদের শুভেচ্ছা শেহবাগের]

তিন টেস্টের সিরিজের জন্য শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগেও ঘটেছিল বিপত্তি। কয়েকজন মদ্যপ ব্যক্তি রাতে শামির কলকাতার বাড়িতে ঢোকার চেষ্টা করে। তাঁর গাড়িও ভাঙচুর করেছিল বলে জানা যায়। সেই পরিস্থিতিতেই স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্রীলঙ্কা উড়ে যান বাংলার পেসার। তবে বাইশ গজে শামির মানসিক অস্বস্তির কোনও ছাপ পড়েনি। চোট সারিয়ে দলে ফিরে দুর্দান্ত ফর্মে ধরা দিয়েছিলেন তিনি। চাণ্ডিমালদের হোয়াইটওয়াশ করে দেশে ফেরার আগে স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা বার্তাও দেন। ব্যস, তাতেই যত সমস্যা। হিজাব-হীন হাসিনকে উদ্দেশ্য করে মুসলিম সম্প্রদায়ের কয়েকজন লিখতে শুরু করেন, ইসলাম এর অনুমতি দেয় না। হিজাব ছাড়া স্ত্রীর ছবি সোশ্যাল সাইটে দেওয়া উচিত নয়, ইত্যাদি ইত্যাদি।


তবে মৌলবিদের চোখ রাঙানিকে তোয়াক্কা না করে প্রতিবার এই ছবিগুলি পোস্ট করেই যেন তাঁদের মুখ বন্ধ করে দিতে চাইছেন শামি। আর তাতে তিনি পাশে পেয়েছেন অগণিত ভক্তদের। মজা করে অনেকেই বলছেন, “এটাই যোগ্য জবাব। ফতোয়া জারি করে আপনাকে ভয় দেখানো যাবে না, তা ভালই বুঝেছে মৌলবাদীরা। আমরা আপনার সঙ্গে আছি।”

[সরিয়ে দেওয়া হোক বোর্ড কর্তাদের, আরজি প্রশাসনিক কমিটির]

The post স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবিদের রোষের মুখে শামি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement