shono
Advertisement

স্টেশন থেকে উদ্ধার একগুচ্ছ মাথার খুলি এবং কঙ্কাল, গ্রেপ্তার পাচারকারী

জেরায় বিস্ফোরক স্বীকারোক্তি অভিযুক্তর। The post স্টেশন থেকে উদ্ধার একগুচ্ছ মাথার খুলি এবং কঙ্কাল, গ্রেপ্তার পাচারকারী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 AM Nov 28, 2018Updated: 09:21 AM Nov 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেলওয়ে স্টেশন থেকে উদ্ধার হল মানুষের একগুচ্ছ মাথার খুলি এবং কঙ্কাল! তীব্র আতঙ্ক বিহারে। ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে এক জনকে। 

Advertisement

[এবার বাড়িতে জল জমলে দিতে হবে ১ লক্ষ টাকা জরিমানা!]

বিহারের ছাপরা স্টেশনের ঘটনা। রেলের ডেপুটি সুপারিনটেন্ড্যান্ট তনবীর আহমেদ জানিয়েছেন, সোমবার ছাপরা স্টেশন থেকে সঞ্জয় প্রসাদ নামের সন্দেহভাজন ব্যক্তিকে পাকড়াও করেছে জিআরপি। তার কাছ থেকে ১৬ টি মাথার খুলি এবং ৩৪ টি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। শুধু তাই নয়, পূর্ব চম্পারণ জেলার ওই বাসিন্দার কাছ থেকে পাওয়া গিয়েছে বেশ কিছু ভুটানি মুদ্রা, এটিএম কার্ড এবং বিভিন্ন দেশের সিম কার্ড। মঙ্গলবার গ্রেপ্তার করা হয় সঞ্জয় প্রসাদকে।

[পাঁচ বছরে ৫০ লক্ষ চাকরি, রাজস্থানের ইস্তেহারে ‘অলীক স্বপ্ন’ বিজেপির]

তাকে জেরা করে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বালিয়া থেকে মাথার খুলি এবং কঙ্কাল জোগাড় করেছিল সে। এসব নিয়ে জলপাইগুড়ি হয়ে ভুটান পালিয়ে যাওয়ার ধান্দা ছিল তার। কিন্তু তার আগেই ছাপরা স্টেশনে তাকে দেখে ফেলে জিআরপি। ফলে সমস্ত পরিকল্পনা মাঠে মারা যায়। পুলিশ সূত্রে খবর, হিমালয়ের পার্শ্ববর্তী এলাকায় যারা পারলৌকিক বিদ্যার চর্চা করেন, তাঁদের কাছে এধরনের মাথার খুলি, কঙ্কাল পৌঁছে দেয় বিভিন্ন চোরাকারবারি দল। তেমনই একটি দলের সদস্য এই সঞ্জয়। সেই উদ্দেশ্যেই এসব নিয়ে ভুটান যাচ্ছিল সে। তবে আপাতত পুলিশি হেফাজতে রয়েছে অভিযুক্ত। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এর শিকড় কতদূর পর্যন্ত বিস্তৃত, তা ধৃতকে জেরা করে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, সম্প্রতি মুজাফ্ফরপুরের সরকারি হোমে মেয়েদের উপর যৌন হেনস্তার ঘটনায় তোলপাড় হয়েছে গোটা বিহার। অনাথ কিশোরীদের যৌন হেনস্তার কাণ্ডে নাম জড়িয়েছে নেতা-মন্ত্রী ও তাঁদের ঘনিষ্ঠদের। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সুপ্রিম কোর্টের প্রশ্নে জেরবার নীতীশ সরকার। আর এবার  খুলি ও কঙ্কাল উদ্ধারের ঘটনা আরও একবার ব্যাকফুটে ফেলে দিল সরকারকে।

The post স্টেশন থেকে উদ্ধার একগুচ্ছ মাথার খুলি এবং কঙ্কাল, গ্রেপ্তার পাচারকারী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার