shono
Advertisement

পুজোর মাঝেই শহরে একের পর এক খুন, রহস্যের গল্প নিয়ে আসছে ‘বিজয়া দশমী’!

এই ছবিতে দেখা যাবে রজতাভ দত্ত, আরিয়ান ভৌমিক, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় ও গুলশনারা খাতুনকে।
Posted: 09:40 PM Aug 29, 2022Updated: 09:41 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই সিনেপর্দায় একঝাঁক ছবি। আর সব ছবিই নানা স্বাদের, নানা গল্পের। তবে পুজোর ছবির তালিকায় থ্রিলার ছবি থাকবে না! এটা একেবারে হতেই পারে না। আর তাই তো এবার পুজোয় দর্শকদের থ্রিলার ছবি উপহার দেওয়ার দায়িত্ব নিয়ে ফেললেন পরিচালক সৌভিক দে। একঝাঁক নতুন অভিনেতাদের সঙ্গে নিয়ে সৌভিক নিয়ে আসছেন ‘বিজয়া দশমী’! হ্যাঁ, এই নামেই এক থ্রিলার ছবি আনতে চলেছেন সৌভিক।

Advertisement

সৌভিকের এই ছবিতেই দেখা যাবে রজতাভ দত্ত, আরিয়ান ভৌমিক, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় ও গুলশনারা খাতুনকে। দৃষ্টি এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘বিজয়া দশমী’ ছবিটি মূলত ক্রাইম থ্রিলার ঘরানার।

তা কীরকম গল্প বলবে এই ছবি?

জানা গিয়েছে, ছবির গল্প মূলত মূলত শুরু হবে খুনকে কেন্দ্র করে। শহরে একের পর এক মহিলারা খুন হতে শুরু করবে হঠাৎই। এরই মধ্যে এক ছেলে তাঁর মাকে নিয়ে কাকিমার বাড়ি ছাড়তে যায়। সেটা মহালয়ার দিন। কিন্তু সেখানে মাকে হারিয়ে ফেলে সে। নিজের মাকে খুঁজতে শুরু করে। হন্তদন্ত হয়ে পুলিশ স্টেশনে পৌঁছয় ছেলেটি। সেখানে তার দেখা হয় বর্মন নামে একজন পুলিশ অফিসারের সঙ্গে। তার হাতেই রয়েছে শহরের খুনের কেসগুলি। এরপর গল্প এগোতে থাকে আর রহস্য বাড়তে থাকে।

[আরও পড়ুন: এ আর রহমানকে বিশেষ সম্মান কানাডার, সংগীত পরিচালকের নামে রাস্তার নামকরণ ]

পরিচালক সৌভিকের কথায়, ‘এই ছবির গল্প অনুযায়ী, একজন ইনোসেন্ট চেহারার ছেলের প্রয়োজন ছিল তাই আরিয়ানকে বেছে নেওয়া। অন্যদিকে রগচটা অথচ মজার এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে রজতাভ দত্তকে। তাঁর জীবনের একাকিত্বও ধরা পড়বে ছবিতে। তবে গুলশনারার চরিত্রটা বিশেষ কিছু এখনই বলা যাবে না। তা জানতে হলে ছবিটা দেখতে হবে।’

ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন প্রতীক কুণ্ডু, পল্লবী চট্টোপাধ্যায়। কলকাতার বিভিন্ন অঞ্চলে হয়েছে ছবির শ্যুটিং। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। পুজোর সময়ে মুক্তি পাবে সৌভিকের এই ছবি।  

[আরও পড়ুন: এবার অস্কার দৌঁড়ে ‘গাঙ্গুবাই’, ‘RRR’ ও ‘দ্য কাশ্মীর ফাইলসে’র সঙ্গে কঠিন লড়াইয়ে বনশালির ছবি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement