shono
Advertisement

জানেন, এই বিমান সংস্থার সেবিকাদের ইউনিফর্ম বিকিনি?

আপনার নজরে পড়েছে নাকি? The post জানেন, এই বিমান সংস্থার সেবিকাদের ইউনিফর্ম বিকিনি? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:35 PM Apr 04, 2017Updated: 01:05 PM Apr 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়া, স্পাইস জেট, ইন্ডিগো মতো বিমান সংস্থার বিমানে তো চড়েছেন। কিন্তু বিকিনি পরিহিতা বিমান সেবিকা কি চোখে পড়েছে কখনও? না দেখে থাকারই কথা। কারণ একটি মাত্র সংস্থার বিমান সেবিকারাই এই বিশেষ ইউনিফর্মে যাত্রীদের পরিষেবা দিয়ে থাকেন। সেটি হল ভিয়েতজেট এয়ার।

Advertisement

সল্প মূল্যে উন্নত মানের যাত্রী পরিষেবা দিয়ে অত্যন্ত অল্প সময়ে অনেক বেশি লাভের মুখ দেখেছে ভিয়েতনামের এই বিমান সংস্থাটি। তবে এর ইউএসপি হলেন এই বিমানসেবিকারা। ২০১১ সালে প্রথমবার উড়ান ভরার সময় লাল-হলুদ রঙের ঝলমলে বিকিনিতে সেজে উঠেছিলেন সেবিকারা। তাঁদের সঙ্গে ছবি তুলতে যাত্রীদের লম্বা লাইনও পড়ে গিয়েছিল। বর্তমানে ভিয়েতনামের সবচেয়ে সফল বিমান সংস্থা হল ভিয়েতজেট। সেই দেশের প্রায় ৪০ শতাংশ বিমান পরিষেবাই দেয় এই সংস্থা। যার সৌজন্যে ফোর্বসের ধনীদের তালিকায় প্রথম পঞ্চাশের মধ্যে স্থান পেয়েছেন সংস্থার সিইও ফুং থাও। ভিয়েতনামে ১০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক মাত্র দু’জন। যার মধ্যে থাও অন্যতম।

২০০৭ সালে ভিয়েতনাম এয়ারলাইনসের তরফ থেকে বিমান চালু করার ছাড়পত্র পেয়েছিল সংস্থাটি। কিন্তু সেই সময় তেলের দাম অত্যাধিক হওয়ায় পরিষেবা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। পরে ২০১০ সালে এয়ার এশিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধে পরিষেবা চালুর কথা ভেবেছিলেন থাও। কিন্তু ওই সংস্থা রাজি না হওয়ায় নিজেই জন্ম দেন ভিয়েতজেট এয়ার-এর। অন্যদের থেকে আলাদাভাবে নজর কাড়তেই বিমানসেবিকাদের এক্কেবারে অন্যভাবে সাজিয়ে তোলার সিদ্ধান্ত নেওয়া হয়। তাঁর পরিকল্পনা যে সুপারহিট হয়েছিল, সে নিয়ে কোনও সন্দেহ নেই।

[এবার ভারতীয়দের জন্য পেমেন্ট পরিষেবা আনছে WhatsApp]

কিন্তু এ নিয়ে বিমান যাত্রীদের কোনও আপত্তি নেই? থাও জানান, “এখনও পর্যন্ত কোনও অভিযোগ আসেনি। বরং সেবিকাদের এনার্জি ও ফুরফুরে মেজাজ বেশ পছন্দ করেন যাত্রীরা। আর যতদিন কোনও অভিযোগ না আসে, ততদিন চালু থাকবে এই পরিষেবা।”

[OMG! মাত্র ১ টাকায় মিলবে Xiaomi Redmi Note 4]

The post জানেন, এই বিমান সংস্থার সেবিকাদের ইউনিফর্ম বিকিনি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement