shono
Advertisement

হলিউড ছবির অনুকরণে বিরসার হিন্দি ওয়েব সিরিজ, অভিনয়ে স্বস্তিকা, পরমব্রত ও রাইমা!

কোন হলিউডি ছবির অনুকরণে হিন্দি ওয়েব সিরিজ তৈরি করছেন বিরসা। The post হলিউড ছবির অনুকরণে বিরসার হিন্দি ওয়েব সিরিজ, অভিনয়ে স্বস্তিকা, পরমব্রত ও রাইমা! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:18 PM Aug 13, 2020Updated: 08:18 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাফিয়ার পর ফের হিন্দি ওয়েব সিরিজে হাত দিচ্ছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। অভিনয়ে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং রাইমা সেন (Raima Sen)। রয়েছেন সব্যসাচী চক্রবর্তীও। টলিউড তারকাদের সঙ্গে মোনা সিং, শমিতা শেট্টি, শরদ কেলকারদের মতো বলিউড স্টারদেরও দেখা যাবে সিরিজে। তবে এবারের ওয়েব সিরিজ বিরসার জন্য বেশ স্পেশ্যাল। কারণ? তোলপাড় করা হলিউড ছবি ‘ব্ল্যাক উইডো’র (Black Widow) হিন্দি রিমেক এটি। স্কারলেট জনসন অভিনীত তথা মার্ভেল স্টুডিও প্রযোজিত এই ছবি যে গোটা দুনিয়ার সিনেদর্শকদের মনে সাড়া জাগিয়েছিল তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

Advertisement

স্কারলেট জনসনের সেই বিখ্যাত ছবি ‘ব্ল্যাক উইডো’কেই এবার ভারতীয় দর্শকদের জন্য হিন্দি সিরিজে তৈরি করতে চলেছেন পরিচালক বিরসা। তবে হলিউডি ছবির রিমেক মানেই যে বিদেশে শুটিং হবে এমনটা নয়! সূত্রের খবর, এই ওয়েব সিরিজের সিংহভাগ শুটিং হবে কলকাতা এবং শহরতলীতে। নেপথ্যে মুম্বইয়ের এক ডাকসাইটে প্রযোজনা সংস্থা।

[আরও পড়ুন: ‘রব নে বানা দি জোড়ি’! শ্রাবন্তী-রোশনের জন্মদিনে জোড়া সেলিব্রেশন]

প্রথমটায় যদিও কথা ছিল, মুম্বই এবং গোয়ায় শুটিং হবে। কিন্তু এই মূহূর্তে করোনা আবহে তা মোটেই সম্ভব নয়! দেশজুড়ে এই করোনার জন্য যেভাবে সতর্কতা জারি করা হয়েছে, তা এক রাজ্য থেকে অন্য রাজ্যে গিয়ে শুটিং করা একটু ঝুঁকিপূর্ণই বটে! তাই বোধহয় কলকাতাকেই বেছে নেওয়া হয়েছে সিংহভাগ শুটিংয়ের জন্য। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই টিম নিয়ে ময়দানে নেমে পড়বেন বিরসা। কিন্তু এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে কিছুই জানাননি পরিচালক। বিরসার দ্বিতীয় হিন্দি প্রজেক্ট বলে কথা, উপরন্তু ‘ব্ল্যাক উইডো’র মতো খ্যাতনামা ছবির হিন্দি রিমেককে ওয়েব সিরিজের আকারে তৈরি করা যে বেশ চ্যালেঞ্জিং, তা হলফ করে বলা যায়।

[আরও পড়ুন: পাকিস্তানি শিল্পীর গান চুরির অভিযোগ! ফের বিতর্কে মহেশ ভাটের ‘সড়ক ২’]

The post হলিউড ছবির অনুকরণে বিরসার হিন্দি ওয়েব সিরিজ, অভিনয়ে স্বস্তিকা, পরমব্রত ও রাইমা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement