shono
Advertisement

নিষিদ্ধ জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেপ্তার আরসালানের মালিক

এর আগে জাগুয়ার কাণ্ডের জেরে গ্রেপ্তার হয়েছিলেন তাঁর ছেলে রাঘিব। The post নিষিদ্ধ জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেপ্তার আরসালানের মালিক appeared first on Sangbad Pratidin.
Posted: 10:09 AM Sep 29, 2019Updated: 03:12 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুয়া খেলার জেরে গ্রেপ্তার হলেন জনপ্রিয় রেস্তরাঁ চেন আরসালানের মালিক পারভেজ আখতার। শনিবার রাতে শেক্সপিয়র সরণির একটি রেস্তরাঁ থেকে নিষিদ্ধ ‘পোকার’ খেলার অভিযোগে তাঁকে আটক করে কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা। তিনি ছাড়াও পুলিশের হাতে আটক হয়েছিলেন আরও পাঁচজন। দীর্ঘক্ষণ জেরা পরে আরসালানের মালিককে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: প্রতিপদের সকালেই রাজ্যজুড়ে অঝোরে বৃ্ষ্টি, পুজো নিয়ে বাড়ছে আশঙ্কা]

জানা গিয়েছে, প্রতিবছর পুজোর আগে কলকাতা-সহ গোটা রাজ্যে জুয়া বিরোধী অভিযান চালানো হয়। গতরাতে গোপন সূত্রে খবর পেয়ে শেক্সপিয়র সরণির তিনটি জায়গায় হানা দেন গুন্ডা দমন শাখার সদস্যরা। এর মধ্যে দুটি জায়গা থেকে মোট ছ’জনকে আটক করে পুলিশ। এর মধ্যে পারভেজ আখতার নিজের একটি রেস্তরাঁয় বসে ‘পোকার’ খেলার সময় হাতেনাতে ধরা পড়েন বলে অভিযোগ। তাঁর সঙ্গে আরও পাঁচজনকে আটক করে জেরা করে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। জিজ্ঞাসাবাদে সন্তুষ্ট না হলে ও উপযুক্ত প্রমাণ পাওয়া গেলে আরসালানের মালিককে গ্রেপ্তার করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর পাওয়া গিয়েছিল। পরে সেই খবরই সত্যি হল।

[আরও পড়ুন:‘নেতৃত্ব দিতে গেলে সবাইকে নিয়ে চলতে হবে’, রাজ্য নেতাদের নির্দেশ জেপি নাড্ডার]

কলকাতা পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছিলেন, শেক্সপিয়র সরণির তিনটি জায়গায় ‘পোকার’ খেলা হচ্ছিল বলে খবর আসে। সঙ্গে সঙ্গে ওই রেস্তরাঁগুলিতে হানা দেন গুন্ডা দমন শাখার আধিকারিকরা। দুটি রেস্তরাঁ থেকে মোট ছ’জনকে আটক করা হয়েছে। উপযুক্ত প্রমাণ পাওয়া গেলে তাদের গ্রেপ্তার করা হবে।

গত ১৭ অগস্ট রাত আড়াইটে নাগাদ শেক্সপিয়র সরণি থানার সামনে দাঁড়িয়ে থাকা মার্সিডিজ গাড়িতে জাগুয়ার নিয়ে ধাক্কা মারেন আরসালানের মালিক পারভেজ আখতারের ছেলে রাঘিব। এই দুর্ঘটনায় প্রাণ হারান বাংলাদেশের দুই নাগরিক। এর জেরে প্রথমে পারভেজ আখতারের এক ছেলে আরসালান পারভেজকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও পরে জানা যায়, তিনি নয় গাড়ি চালাচ্ছিলেন তাঁর ভাই। তাই পরে রাঘিব ও তাঁদের মামা মহম্মদ হামজাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তাঁরা জেল হেফাজতে রয়েছেন। এবার নিষিদ্ধ জুয়ার আসর থেকে আটক হলেন আরসালান ও রাঘিবের বাবা।

The post নিষিদ্ধ জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেপ্তার আরসালানের মালিক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement