shono
Advertisement

তৃণমূলে যোগ দেবেন হাওড়া সদরের বহিষ্কৃত বিজেপি নেতা সুরজিৎ সাহা? তুঙ্গে জল্পনা

শুভেন্দু অধিকারী প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করায় দল থেকে বহিষ্কার করা হয়েছে ওই নেতাকে।
Posted: 05:38 PM Nov 11, 2021Updated: 06:55 PM Nov 11, 2021

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মুখ খুলে বহিষ্কৃত হতে হয়েছে হাওড়া সদরের বিজেপি (BJP) সভাপতি সুরজিৎ সাহাকে। এই পরিস্থিতিতেই তৃণমূলের তরফে সুরজিৎবাবুর সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে খবর। যা উসকে দিয়েছে বিজেপি নেতার তৃণমূলে যোগের জল্পনা।

Advertisement

আরএসএস থেকে উঠে আসা কর্মী সুরজিৎ সাহা। হাওড়া জেলায় ২৮ বছর বিজেপি করেছেন। ২০১৮ সাল থেকে জেলা সভাপতি। জেলায় দ্বিতীয়বারের জন্য সভাপতি হয়েছেন। ২০০২ সালে হাওড়ার যুব সভাপতি ছিলেন। তার পর রাজ্য কমিটিরও সদস্য ছিলেন। তৃণমূল নেতাদের বিজেপি যোগ ভালভাবে নেননি তিনি। চাপা ক্ষোভ ছিলই। বুধবার তা প্রকাশ্যে আসে। সুরজিৎ সাহা বলেন, “নির্বাচন কমিটি গঠনের জন্য মঙ্গলবার হাওড়া জেলার যে ২৩ জনকে ডাকা হয়েছিল, তাঁদের মধ্যে অধিকাংশই তৃণমূল থেকে আসা নেতা ছিলেন। তৃণমূলের বি-টিমের অধীনে আমরা কাজ করব না।”

[আরও পড়ুন: শুভেন্দুকে ‘কটু কথা’, কুণাল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা সৌমেন্দু অধিকারীর]

বুধবারই শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেছিলেন সুরজিৎ সাহা। যার জেরে দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে। এরপরই বৃহস্পতিবার ফের বিস্ফোরক মন্তব্য করেন সুরজিৎ। বলেন, “রাজ্যের এক শীর্ষ নেতা বলায় সাংবাদিকদের সামনে মুখ খুলেছিলাম। সেই নেতারাই আমাকে বলির পাঁঠা করল।”

এসবের মাঝেই প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। শোনা যাচ্ছে, তৃণমূল শিবিরে যোগ দিতে পারেন সুরজিৎ সাহা। এ বিষয়ে সুরজিৎ বলেন,”আইপ্যাকের তরফে যোগাযোগ করা হয়েছিল। তৃণমূলের তরফেও যোগাযোগ করা হয়েছে। তবে এখনও কোনও সিদ্ধান্ত নিইনি।” এতেই স্পষ্ট যে কোনও মুহূর্তে শিবির বদলাতে পারেন সুরজিৎ।

[আরও পড়ুন: হাতে স্যালাইনের চ্যানেল, নর্দমায় পড়ে রোগী! উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement