shono
Advertisement

‘উরফির পোশাক অশ্লীল হলে কঙ্গনা কী পরেন?’, বিজেপি নেত্রীর কটাক্ষের জবাব শিব সেনার

'বিগ বস OTT'র প্রাক্তন প্রতিযোগীকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড।
Posted: 02:33 PM Jan 04, 2023Updated: 02:34 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য সময় বিতর্কের কেন্দ্রে থাকেন, এবার বিতর্কের বিষয় উরফি জাভেদ (Urfi Javed ) এবং তাঁর পোশাক।  ‘বিগ বস OTT’র প্রাক্তন প্রতিযোগীর পোশাকের শালীনতা নিয়ে প্রশ্ন তুলে তাঁকে একহাত নিয়েছিলেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ (Chitra Wagh)। তাঁকে পালটা দিয়ে আবার কঙ্গনা রানাউতের পোশাক নিয়ে প্রশ্ন তুললেন শিব সেনা নেত্রী সুষমা আন্ধারে (Sushma Andhare)।

Advertisement

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।  

[আরও পড়ুন: ‘বাহুবলী’ গার্ল তমান্নার সঙ্গে প্রেম করছেন বিজয়! কীভাবে দেখা হয়েছিল দু’জনের?]

সম্প্রতি মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ ভিডিও বার্তায় উরফির পোশাক পরার ধরন নিয়ে তীব্র প্রতিবাদ করেন। উরফি প্রকাশ্যে যে ধরনের পোশাক পরে ঘুরে বেড়ান তা নিয়ে তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করেন। বলেন, “এভাবে প্রকাশ্যে অর্ধনগ্ন হয়ে ঘোরা, এটা আমাদের মহারাষ্ট্রের সংস্কৃতি নয়।” মহিলা কমিশন এ বিষয়ে এখনও পর্যন্ত কেন কোনও পদক্ষেপ নেয়নি, তা জানতে চান চিত্রা। এরপরই আবার জানান, উরফির সঙ্গে তাঁর ব্যক্তিগত কোনও বিরোধ নেই। কিন্তু এমন অশ্লীলতা মেনে নেওয়া যাবে না। 

চিত্রা ওয়াগের এই বক্তব্যের পালটা দিতে গিয়ে শিব সেনা নেত্রী সুষমা আন্ধারে ফেসবুকে দীর্ঘ পোস্ট দেন। তাঁর বক্তব্য, “আমি শাড়ি পরি সেটা আমার সিদ্ধান্ত। আমি তাতে স্বচ্ছন্দ্য বোধ করি, আত্মবিশ্বাস অনুভব করি। দেশের বাইরে গেলেও আমি শাড়ি ও সালোয়ার পরি। কিন্তু তা বলে আমি এটা চাই না যে সবাই আমার মতোই পোশাক পরুক। কারণ প্রত্যেকের নিজের ইচ্ছে মতো পোশাক পরার অধিকার রয়েছে।” এরপরই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রসঙ্গে তুলে সুষমা লেখেন, “উরফি জাভেদের মতো সংখ্যালঘু সম্প্রদায়ের মহিলার সম্পর্কে কুকথা বলার অধিকার আপনাকে কে দিয়েছে? উরফির পোশাক নিয়ে যদি এতই সমস্যা থাকে কঙ্গনা রানাউত, কেতকি ছিতালে, অমৃতা ফড়নবিশদের পোশাক নিয়েও কী আপত্তি জানাবেন? “

[আরও পড়ুন: ‘যদি বাড়িতে হামলা হয়!’ ‘পাঠান’ বিতর্কে মুখ খুলতে নারাজ নাসিরুদ্দিন শাহ ও রত্না পাঠক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement