shono
Advertisement

লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হচ্ছেন ধোনি, গম্ভীর! জোর জল্পনা

কোথায় প্রার্থী হচ্ছেন দুই তারকা? The post লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হচ্ছেন ধোনি, গম্ভীর! জোর জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:05 PM Oct 23, 2018Updated: 08:05 PM Oct 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উনিশের ভোটে নয়া চমক দিতে চলেছে বিজেপি শিবির। ছোটখাটো নয়, বেশ বড়সড় চমক অপেক্ষা করে আছে। অন্তত এমনটাই দাবি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। ওই সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী ভারতীয় দলের দুই প্রথম সারির তারকা নাকি এবার বিজেপির টিকিটে লোকসভার প্রার্থী হচ্ছেন। শোনা যাচ্ছে ইতিমধ্যেই দুই ক্রিকেটারের সঙ্গে কথা বার্তা শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। দিল্লি থেকে প্রার্থী করার কথা ভাবা হচ্ছে গৌতম গম্ভীরকে সেই সঙ্গে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হচ্ছে বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও।

Advertisement

[‘ধোনি ৮০ বছরের হোক বা হুইলচেয়ারে, আমার দলে রাখবই’]

বেশ কিছুদিন ধরেই গম্ভীরের সঙ্গে বিজেপির যোগ নিয়ে জল্পনা চলছিল। এবার দিল্লি বিজেপির এক শীর্ষ নেতা সরাসরি স্বীকার করে নিলেন গম্ভীরকে দিল্লি থেকে প্রার্থী করার কথা ভাবা হচ্ছে। দিল্লিতে মীনাক্ষী লেখির আসনে প্রার্থী করা হতে পারে একসময় জাতীয় দলের নিয়মিত ওপেনারকে। ওই নেতা বলেন, “মীনাক্ষী লেখির বিরুদ্ধে স্থানীয়দের বেশ কিছু অভিযোগ আছে, তাঁর নেতৃত্ব বা কাজ কোনওটিতেই খুশি নয় স্থানীয়রা। তাই তাঁর পরিবর্তে গম্ভীরকে প্রার্থী করার ব্যপারে কথা বার্তা চালানো হচ্ছে। লেখিকে আর প্রার্থী করা হবে না। এমনিতেই দিল্লিবাসীর মধ্যে গম্ভীরের জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন নেই, এর মধ্যে ইদানিং সমাজসেবামূলক কাজেও বেশ যুক্ত প্রাক্তন ভারত অধিনায়ক। তাই ওই আসনে তাঁকে প্রার্থী করার সম্ভাবনা সবচেয়ে বেশি। গম্ভীরের পাশাপাশি ধোনিকেও নাকি প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হবে বিজেপির তরফে। ঝাড়খণ্ডে বিজেপির বিরুদ্ধে যে প্রতিষ্ঠান বিরোধিতা মাথাচাড়া দিচ্ছে তা ধামাচাপা দিতে ব্যবহার করা হতে পারে ধোনির জনপ্রিয়তাকে। সেক্ষেত্রে লোকসভা ভোটে তাঁকে টিকিট দেওয়াটাই সেরা পদ্ধতি। বিজেপির ওই নেতা বলেন, “দুই ক্রিকেটারেরই জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা নিয়ে কোনও প্রশ্ন নেই, তাঁরা শুধু রাজ্যেরই নন, দেশরও নেতৃত্ব দিয়েছেন।”

[বড়সড় ফিক্সিং বিতর্ক ক্রিকেটে, গড়াপেটা হয়েছিল ভারত-ইংল্যান্ড টেস্টেও]

এই প্রথম নয়, এর আগেও জনপ্রিয়তা বাড়ানোর জন্য সেলেব্রিটিদের কাজে লাগিয়েছে গেরুয়া শিবির। গত লোকসভায় শত্রুঘ্ন সিনহা, হেমা মালিনি, কিরণ খেরদের মতো সেলেবদের টিকিট দেওয়া হয়েছিল। এবারেও শোনা যাচ্ছে অক্ষয় কুমার, নানা পাটেকরের সঙ্গে প্রার্থী হওয়ার ব্যাপারে আলোচনা চালাচ্ছে গেরুয়া শিবির।

The post লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হচ্ছেন ধোনি, গম্ভীর! জোর জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement