shono
Advertisement

লন্ডনে রাহুল গান্ধীর ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ বিজেপি নেতা! ব্যাপারটা কী?

একাধিক অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি ব্রিটেন গিয়েছেন রাহুল গান্ধী।
Posted: 11:39 AM Mar 08, 2023Updated: 11:39 AM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি ও রাহুল গান্ধীর সম্পর্ক সাপে-নেউলে। যে কোনও বিষয় নিলে পরস্পরকে তীব্র আক্রমণ করতে পিছুপা হয় না কেউ। এমনকী কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বারবার ব্যক্তিগত আক্রমণও করেন গেরুয়া শিবিরের নেতারা। কিন্তু রাজনীতিতে তো এহেন কাদা ছোঁড়াছুঁড়ি স্বাভাবিক। তবে খানিকটা অপ্রত্যাশিত ভাবেই এবার রাহুল গান্ধীকে প্রশংসায় ভরিয়ে দিলেন এক বিজেপি নেতা!

Advertisement

ব্যাপারটা তাহলে একটু খোলসে করে বলা যাক। একাধিক অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি ব্রিটেন গিয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। লন্ডন যাওয়ার আগেই বদলে ফেলেছিলেন নিজের লুক। দাড়ি ট্রিম করেন। হেয়ারস্টাইলও বদলে ফেলেন। লন্ডনে প্রাক্তন কংগ্রেস সভাপতির স্যুট-বুট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। সেই ছবি দেখেই তাঁর প্রশংসা করেছেন নাগাল্যান্ডের মন্ত্রী তেমজেন ইমনা অ্যালন। টুইটারে রাহুলের ছবির নিচে লিখেছেন, “ছবিটা যে ভাল, তা মানতেই হবে। যেভাবে পোজ দিয়েছেন, তাতে দারুণ আত্মবিশ্বাসী মনে হচ্ছে।”

[আরও পড়ুন: মিটল না মিষ্টি খাওয়ার ‘আবদার’, ইডি হেফাজতে কেমন কাটল অনুব্রতর প্রথম রাত?]

সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় নাগাল্যান্ডের এই মন্ত্রী। তাঁর নানা ধরনের পোস্ট নিয়ে তুমুল চর্চা হয়। রাহুলকেও যেন একপ্রকার খোঁচা দিয়েই তাঁর রূপের তারিফ করেছেন তেমজেন। যেন বলতে চেয়েছেন, রাহুলকে দেখতেই ভাল, বাকি কার্যকলাপ নয়।

উল্লেখ্য, রীতিমতো বিতর্কিত ভাষায় রাহুল গান্ধীকে ‘ব্যক্তি আক্রমণ’ করেছিলেন কর্ণাটক প্রদেশ বিজেপির সভাপতি নলিন কুমার কাতিল (Nalin Kumar Kateel)। তাঁর দাবি, সন্তানের জন্ম দেওয়ার ক্ষমতা নেই রাহুলের। সেকারণেই নাকি বিয়ে করছেন না তিনি। শুধু তাই নয়, বিদেশের মাটিতে ভারতের গণতন্ত্র নিয়ে প্রশ্ন তুলেও গেরুয়া শিবিরের রোষানলে পড়তে হয় তাঁকে। রাহুলের আচরণকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়েছে বিজেপি।

[আরও পড়ুন: কৌস্তভকে সেন্সর, মমতাকে অপমানে ক্ষুব্ধ দিল্লি কংগ্রেসের কড়া বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement