shono
Advertisement

SSC Scam: কুন্তলরাই তৃণমূলের সম্পদ! ফের দিলীপ ঘোষের নিশানায় শাসকদল

কুন্তলের ফ্ল্যাট থেকে পাওয়া পেনড্রাইভ ভাবাচ্ছে তদন্তকারীরা।
Posted: 01:11 PM Jan 24, 2023Updated: 01:11 PM Jan 24, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: এবার তদন্তকারীদের ভাবাচ্ছে এসএসসি দুর্নীতি মামলায় ধৃত কুন্তলের বাড়ি থেকে উদ্ধার হওয়া পেনড্রাইভ। কী রয়েছে সেগুলির মধ্যে তা জানতে সাইবার বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছেন তদন্তকারীরা। এদিকে কুন্তল কাণ্ডে তৃণমূল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিশানা করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

Advertisement

অন্যান্যদিনের মতোই মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে গিয়েছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই কুন্তল ঘোষ প্রসঙ্গে মুখ খুললেন তিনি। বললেন, “এরাই ওদের (তৃণমল) অ্যাসেট। এদের হ্যান্ডলার বলা হয়। সবার সঙ্গে কুন্তলের ছবি আছে। আজ অনেকেই চিনতে চাইছেন না।” এরপরই অভিষেককে নিশানা করে বলেন, “অভিষেকের ডান দিকে বিনয় মিশ্র আর বাঁদিকে কুন্তল ঘোষ থাকে কেন? উনি বলছেন আমি সৎ। অসৎ প্রমাণে ফাঁসি দিয়ে দাও। যদি সেরকম ঘটনা ঘটে, হয়তো একদিন সেই ছবিও দেখা যাবে।” 

[আরও পড়ুন: ফের গুরুং ঘনিষ্ঠতা, মুখে গোর্খাল্যান্ড সুর! বিনয় তামাংকে ছেঁটে ফেলার ইঙ্গিত তৃণমূলের]

এদিকে কুন্তলের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া পেনড্রাইভ খতিয়ে দেখলে দুর্নীতি কাণ্ডের বহু তথ্য মিলকে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। জানা গিয়েছে, কুন্তলের ফ্ল্যাট থেকে পাওয়া তিনটি পেনড্রাইভে কী রয়েছে তা জানতে সাইবার বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছে ইডি। এর পাশাপাশি কুন্তলের ফ্ল্যাটে মেলা ডায়েরিও খতিয়ে দেখা হচ্ছে। কুন্তলের ডায়েরিতে গোলাকার সাংকেতিক চিহ্ন রয়েছে। ওই সাংকেতিক চিহ্নের মাধ্যমে কুন্তল ঠিক কী তথ্য লিখে রেখেছেন, তা ডিকোড করতে ব্যস্ত ইডি আধিকারিকরা। ওই সাংকেতিক চিহ্নের রহস্যভেদ করলে আরও নানা গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসবে বলেই মনে করছেন তদন্তকারীরা। এছাড়া ধৃত তৃণমূল যুব নেতার ডায়েরিতে একাধিক সংক্ষিপ্ত নাম লেখা রয়েছে বলেও দাবি ইডি’র। ‘SA’ এবং ‘PS’ নামের উল্লেখ রয়েছে। তারা কে, তা জানতে তৎপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।

[আরও পড়ুন: ‘কুলদেবতা’ নেতাজি, জন্মবার্ষিকীতে দেওয়া হয় সিঙারা ভোগ, জানেন পূর্বস্থলীতেও গিয়েছেন সুভাষ বসু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement