shono
Advertisement

দিল্লিতে অতি সক্রিয় লকেট! নাড্ডা, শাহর পর প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বৈঠকে বিজেপি সাংসদ

'নবরাত্রি উপলক্ষে আশীর্বাদ করেছেন মোদিজি', টুইটে জানালেন লকেট।
Posted: 08:05 PM Apr 07, 2022Updated: 09:42 PM Apr 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানীর গেরুয়া শিবিরে সক্রিয়তা বাড়ছে হুগলির বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর পর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) সঙ্গে সাক্ষাৎ করলেন তিনি। বৃহস্পতিবার সকালের দিকে প্রায় আধঘণ্টা ধরে দু’জনে কথা বলেন। লকেটকে নবরাত্রির শুভেচ্ছা ও আশীর্বাদ করেছেন মোদি। টুইট করে নিজেই তা জানালেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)।

Advertisement

একাংশের মত, বঙ্গ বিজেপির সংগঠন সম্পর্কে নালিশ জানাতেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন লকেট চট্টোপাধ্যায়। কারণ, এর আগে তিনি জেপি নাড্ডা এবং অমিত শাহর সঙ্গে আলোচনাতেও একই প্রসঙ্গে আলোচনা হয়। প্রসঙ্গত, লকেটকে নিয়ে বিজেপির অন্দরে দোলাচল রয়েছে। সম্প্রতি রাজ্যস্তরে দলীয় কর্মসূচি এবং বৈঠকগুলিতে সেভাবে তাঁর উপস্থিতি চোখে পড়ে না। এ নিয়ে দলের একাংশে অসন্তোষ দানা বেঁধেছে। তবে সূত্রের খবর, লকেট প্রধানমন্ত্রীকে নালিশ জানিয়েছেন, ”আমি কাজ করছি। কিন্তু সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষ তাতে বাধা দিচ্ছেন।”

[আরও পড়ুন: রোগীর নিজের হাড় কেটে ক্যানসার মুক্ত করে প্রতিস্থাপন এসএসকেএমে, বিপন্মুক্ত কিশোর]

বুধবারই সংসদে দাঁড়িয়ে বাংলার পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে অমিত শাহ (Amit Shah) আপত্তিজনক মন্তব্য করে বসেছিলেন। তাঁর মন্তব্য ছিল – ”বাংলায় গেলে খুন হতে পারেন।” বাংলার মর্যাদাহানিকর এহেন মন্তব্য নিয়ে এই মুহূর্তে তোলপাড় জাতীয় রাজনীতি। তীব্র প্রতিবাদে মুখর রাজ্যের শাসকদল তৃণমূল। গর্জে উঠেছেন বাংলার বুদ্ধিজীবীরাও। এই পরিস্থিতিতে লকেটের সঙ্গে মোদির বৈঠকে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও আলোচনা হয়েছে। 

[আরও পড়ুন: বাউন্সারে ভেঙেছিল খুলি, ৬ দশক পরে নরি কন্ট্রাক্টরের মাথা থেকে বের করা হল ধাতব পাত]

অথচ জাতীয় স্তরে তিনি বেশ সক্রিয়। তার কারণও রয়েছে অবশ্য। উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন লকেট। যার জেরে নাড্ডা, শাহদের ‘গুড বুকে’ ঢুকে গিয়েছেন হুগলির সাংসদ। এবার খোদ প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎপর্ব সেই জল্পনা আরও বাড়াল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। তবে কি মোদির কাছেও দলীয় সংগঠন নিয়ে নালিশ করে এলেন লকেট? সে বিষয়ে অবশ্য কোনও ইঙ্গিত নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement