shono
Advertisement

লুকোচুরি শেষ, বাবুলের সঙ্গে তৃণমূলে ভিড়লেন সুনীল মণ্ডলও

বিজেপিতে যোগের কয়েকমাসেই মোহভঙ্গ হয়েছিল সুনীলের।
Posted: 04:22 PM Sep 19, 2021Updated: 05:42 PM Sep 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল। তবে অল্প কিছুদিনের মধ্যেই মোহভঙ্গ হয় তাঁর। পদ্ম শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। দাবি করেছিলেন, তিনি তৃণমূলেই আছেন। যার জেরে সাংসদের রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। সবুজ সংকেত মিলতেই রবিবার তৃণমূলের কার্যালয়ে দেখা গেল বর্ধমান পূর্বের সাংসদকে। 

Advertisement

বাংলার বিধানসভা নির্বাচনের আগে গত বছর ডিসেম্বর মাসে ভাঙন শুরু হয়েছিল তৃণমূল (TMC) শিবিরে। শুভেন্দু অধিকারী-সহ তাবড় তাবড় নেতা ঘাসফুল শিবির ছেড়ে হাতে তুলে নিয়েছিলেন বিজেপির পতাকা। সেই তালিকায় ছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল।মেদিনীপুরে অমিত শাহের সভায় প্রকাশ্যে বিজেপি-তে যোগ দিতে দেখা গিয়েছিল তাঁকে।  তারপর কাটোয়ায় বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে গিয়ে স্থানীয় তৃণমূল নেতাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগও উঠেছিল। ফেসবুকেও বিজেপির হয়ে পোস্টও করেছিলেন। 

[আরও পড়ুন: Priyanka Tibrewal: ‘বোনের বিরুদ্ধে প্রচার করবে না’, ভবানীপুরে ‘বাবুল’ ধাক্কা সামলাতে মন্তব্য প্রিয়াঙ্কার]

তবে বিজেপিতে যাওয়ার কয়েক মাসের মধ্যেই মোহভঙ্গ হয় তাঁর। সুনীল মণ্ডল বলেছিলেন, “তৃণমূল থেকে যারা বিজেপিতে এসেছে, তারা মানিয়ে নিতে পারছে না। আসলে বিজেপি তাদের বিশ্বাস করতে পারছে না। তথাগত রায়, দিলীপ ঘোষরা এদের সম্পর্কে অন্যায় কথা বলছেন।দিলীপ ঘোষ বলেছেন, ২০১৯ সালের পর যারা বিজেপিতে এসেছে তাদের আগে বিজেপি হতে হবে। এটা অন্যায় কথা।” কখনও আবার দাবি করেছিলেন, তিনি মনে প্রাণে তৃণমূলেই রয়েছেন। যদিও তার এই তৃণমূলে ফেরার চেষ্টাকে বিশেষ গুরুত্ব দেয়নি দল। বরং সুনীল মণ্ডলের সাংসদ পদ খারিজের জন্য বারবার লোকসভার স্পিকারকে চিঠি দেয় তৃণমূল নেতৃত্ব।

অর্থাৎ সুনীল মণ্ডলকে নিয়ে জল্পনা ছিলই। এসবের মাঝে রবিবার অর্থাৎ বাবুল সুপ্রিয় তৃণমূলে ফেরার পরের দিনই তাঁর সঙ্গে এক গাড়িতে দেখা গেল বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলকে। বাবুল সু্প্রিয়র সঙ্গে ক্যামাক স্ট্রিটে আসেন সুনীল মণ্ডল। তৃণমূলের অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। এদিনও সুনীলবাবু দাবি করলেন, তিনি তৃণমমূলেই আছেন।     

[আরও পড়ুন: হাওড়ায় মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর! এলাকায় তীব্র চাঞ্চল্য

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement