shono
Advertisement

প্লে স্কুলের ভিতরে ওড়না প্যাঁচানো বিজেপি নেত্রীর দেহ উদ্ধার!

সন্দেহের তির ব্যবসার পার্টনারের দিকে।
Posted: 05:01 PM Feb 29, 2024Updated: 05:01 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির নরেলা অঞ্চলের এক প্লে স্কুলের মধ্যে মিলল এক বিজেপি (BJP) নেত্রীর দেহ। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। ৩২ বছরের ওই বিজেপি কর্মীর নাম বর্ষা। তাঁর গলায় ওড়না প্যাঁচানো ছিল। সন্দেহের তির বর্ষার ব্যবসার পার্টনার সোহন লালের দিকে। তাঁর দেহ উদ্ধার হয়েছে এক রেললাইন থেকে। মনে করা হচ্ছে, বর্ষাকে খুন (Murder) করে তিনি আত্মহত্যা করেছেন।

Advertisement

বর্ষার বাবা বিজয় কুমার জানাচ্ছেন, বর্ষা বাড়ি থেকে বেরিয়েছিলেন ২৩ ফেব্রুয়ারি। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন সোহন। তাঁরা দুজনে মিলে একটি প্লে স্কুল খোলার পরিকল্পনা করেছিলেন। যদিও স্কুলটি এখনও শুরু হয়নি।

[আরও পড়ুন: সাদা জুতো পায়ে, শাহজাহান যায়! আদালতে রাজকীয় মেজাজে প্রবেশ সন্দেশখালির ‘বাদশা’র]

বিজয় জানিয়েছেন, মেয়ে বাড়ি না ফেরায় ২৪ তারিখ তিনি তাঁকে ফোন করেন। সেই সময় এক অচেনা কণ্ঠ ফোনটি ধরে বলেন, এক যুবক আত্মহত্যার চেষ্টা করছেন। জায়গাটি হরিয়ানার সোনিপাতের কাছে। সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছন বিজয়। কিন্তু সেখানে কাউকেই তিনি পাননি। পরে পুলিশ প্লে স্কুলে তল্লাশি চালায়। কিন্তু দেখা যায় স্কুলটির নিচের তলা তালাবন্ধ। পরে সেখানেই মেলে বর্ষার মৃতদেহ। সোহনের দেহও উদ্ধার হয়েছে। ৩০২ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। বর্ষাকে খুন করেই কি আত্মহত্যা করলেন সোহন, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: সংসারে আসছে নতুন সদস্য, তারিখ জানালেন দীপিকা-রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement