shono
Advertisement

বিজেপি বিধায়কের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, ক্ষুব্ধ নেতা

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিতর্কের কেন্দ্রে উঠে এসেছে রমাকান্ত দেওরির নাম। The post বিজেপি বিধায়কের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, ক্ষুব্ধ নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Feb 19, 2017Updated: 01:47 PM Feb 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যৌন কেলেঙ্কারিতে নাম জড়াল এক রাজনীতিবিদের। এবার অসমে। ফাঁস হল এক বিজেপি বিধায়কের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিতর্কের কেন্দ্রে উঠে এসেছে রমাকান্ত দেওরির নাম।

Advertisement

(ঋতব্রতর ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক, পার্টির অবস্থান নিয়ে প্রশ্ন)

গোটা ঘটনায় দারুণ ক্ষুব্ধ অসমের মরিগাঁও বিধানসভার বিজেপি বিধায়ক রমাকান্ত দেওরি। ভিডিওতে তাঁকে একটি হোটেলের ঘরে এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গিয়েছে বলে খবর। আর তারপরই নেতার যৌন কীর্তি নিয়ে সরগরম নেটদুনিয়া। যদিও বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন বিজেপি নেতা। তিনি জানান, সমাজের সামনে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য চক্রান্ত করে এমন ভিডিও তৈরি করা হয়েছে। ভিডিও ফুটেজটি একেবারেই সত্যি নয় বলেও দাবি তাঁর। অসমের একটি স্থানীয় টিভি চ্যানেলকে তিনি বলেন, “এটা আমার বিরুদ্ধে বিরোধীদের ষড়যন্ত্র। এভাবেই আমার ভাবমূর্তিতে দাগ লাগাতে চায় ওরা। আমার মন্ত্রিসভায় স্থান হবে জেনেই এমনটা করা হয়েছে।”

(‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স’ চালুর পরিকল্পনা ফেসবুকের)

ভিডিওটি আদৌ সত্যি কি না তার জন্য ফরেনসিক টেস্টেরও দাবি তুলেছেন রমাকান্ত। দৃঢ় গলায় তিনি জানিয়ে দেন, “যদি ফরেনসিক পরীক্ষায় প্রমাণ হয়ে যায়, ভিডিওতে যে ব্যক্তিকে দেখা গিয়েছে, সে আমিই, তাহলে রাজনীতি থেকে সরে দাঁড়াব।” যদিও তাঁর দলের তরফে এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ছবি প্রতীকী

The post বিজেপি বিধায়কের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, ক্ষুব্ধ নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement