shono
Advertisement

অসমে চলন্ত এক্সপ্রেসে আইইডি বিস্ফোরণ, জখম বহু

অসমজুড়ে জারি হয়েছে হাই অ্যালার্ট। The post অসমে চলন্ত এক্সপ্রেসে আইইডি বিস্ফোরণ, জখম বহু appeared first on Sangbad Pratidin.
Posted: 08:49 PM Dec 01, 2018Updated: 08:55 PM Dec 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে বিস্ফোরণে ছড়াল তীব্র আতঙ্গ। শনিবার সন্ধে ৭ টা নাগাদ আইইডি বিস্ফোরণে কেঁপে ওঠে রঙ্গিয়া-ডেকারগাঁও ইন্টারসিটি এক্সপ্রেস। ঘটনায় এখনও পর্যন্ত ১১ জন আহত হয়েছেন। তবে হতাহতের এখনও কোনও খবর নেই।

Advertisement

[এবার বিশ্বজয় করবে ‘JAI’, আমেরিকা-জাপানের সঙ্গে নয়া মৈত্রী ভারতের]

এদিন সন্ধেয় অসমের উদলগুড়ি জেলার হরিসিংগার কাছে চলন্ত এক্সপ্রেসটিতে আচমকাই বিস্ফোরণ ঘটে। ট্রেনটির চার নম্বর কামরায় বিস্ফোরণটি হয় বলে জানা গিয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে কামরার ছাদ। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, ঘটনায় এখনও পর্যন্ত গুরুতর জঘম হয়েছেন ১১ জন। ডিআইজি অনুরাগ আগরওয়াল একটি দল নিয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর না পাওয়া গেলেও প্রাণহানির আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে অন্যান্য যাত্রীদের মধ্যে। আপাতত ওই রুটে সমস্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। মনে করা হচ্ছে, এই বিস্ফোরণের নেপথ্যে বড় জঙ্গিগোষ্ঠী এনডিএফবি-র হাত থাকতে পারে। আবার একাংশের মতে, উলফা স্বাধীন গোষ্ঠীও এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি গোটা অসমজুড়ে জারি হয়েছে হাই অ্যালার্ট।

The post অসমে চলন্ত এক্সপ্রেসে আইইডি বিস্ফোরণ, জখম বহু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement