shono
Advertisement

১৭ তলা থেকে ঝাঁপ, বাইপাসের ধারে অভিজাত আবাসন থেকে উদ্ধার বৃদ্ধের দেহ

মুকুন্দপুরে চাঞ্চল্য।
Posted: 10:48 AM Dec 03, 2023Updated: 11:08 AM Dec 03, 2023

নব্যেন্দু হাজরা: ১৭ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বৃদ্ধ। রবিবার সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বাইপাসের ধরা মুকুন্দপুরে এক অভিজাত আবাসনে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে বাড়িতে একা থাকছিলেন ওই ব্যক্তি। মানসিক অবসাদের জেরেই চরম সিদ্ধান্ত নিলেন তিনি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রঞ্জন বোস (৭২)। প্রাক্তন ব্যাঙ্ককর্মী। স্ত্রীয়ের সঙ্গে থাকতেন। তাঁদের এক মেয়ে দিল্লিতে থাকেন। ১০-১২ দিন আগে মেয়ের কাছে গিয়েছিলেন রঞ্জনবাবুর স্ত্রী। মেয়ের কাছেই থেকে যান। ফলে গত গত কয়েকদিন ধরে আবাসনের ১৩ তলার ফ্ল্যাটে একাই থাকছিলেন। এদিন পৌনে ছটা নাগাদ ১৭ তলার ল্যান্ডিংয়ের জানলা থেকে ঝাঁপ দেন তিনি।

[আরও পড়ুন: বিক্রি হচ্ছে গরিবদের দেওয়া ‘বাংলার বাড়ি’! ‘বেআইনি কাজ’, গর্জে উঠলেন ফিরহাদ]

আবাসনের নিরাপত্তারক্ষীরা জানিয়েছেন, সাড়ে পাঁচটা-পৌনে ছটা নাগাদ আবাসনের আলো বন্ধ করতে গিয়েছিলেন। তখনই আচমকা ভারী কিছু পড়ার শব্দ শুনতে পান। তখনই ছুটে গিয়ে দেখেন বৃদ্ধ মাটিতে পড়ে রয়েছেন। পুলিশ খবর পেয়ে দেহ উদ্ধার করেছে। এলাকা ঘিরে রেখেছে তাঁরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর খানের আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন রঞ্জনবাবু। কিন্তু সেই সময় নিরাপত্তারক্ষীদের তৎপরতায় তাঁকে আটকে দেওয়া গিয়েছিল। মনে করা হচ্ছে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তার জেরেই এবার চরম পথ বেছে নিলেন।

[আরও পড়ুন: বার বার জ্ঞান হারাচ্ছেন বনমন্ত্রী, ‘ঠাকুর দোষ নিও না’, কেবিনে শুয়ে প্রার্থনা বালুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement