shono
Advertisement

প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার বৃদ্ধের পচাগলা দেহ, খুনের অভিযোগ পরিবারের

গত ১০ দিন ধরে নিখোঁজ ছিলেন বৃদ্ধ।
Posted: 10:45 AM Jul 23, 2023Updated: 10:45 AM Jul 23, 2023

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধারের ঘটনা দানা বাঁধছে রহস্য। শনিবার রাতে নেতাজি নগর শ্রী কলোনি এলাকায় বাড়ির পাঁচিল লাগোয়া প্রতিবেশীর বাড়ি থেকে পরিত্যক্ত স্থান থেকে বছর ৬৮-এর বৃদ্ধের দেহ উদ্ধার হয়। গত ১০ দিন ধরে নিখোঁজ ছিলেন বৃদ্ধ। স্বাভাবিকভাবেই প্রতিবেশীর বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার ঘটনায় রহস্য বাড়ছে। পারিবারিক বিবাদের জেরে প্রতিবেশীর হাতেই বৃদ্ধ খুন হতে পারেন বলে অভিযোগ পরিবারের।

Advertisement

মৃতের নাম বিপ্লবকুমার পাল। নেতাজি নগর শ্রী কলোনি এলাকার বাসিন্দা। পরিবারের সঙ্গে বাড়ির চারতলায় থাকতেন। ১০ দিন আগে আচমকাই নিখোঁজ হয়ে যান তিনি। নেতাজি নগর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। খোঁজ পেতে পোস্টারও সাঁটানো হয় পরিবারের পক্ষ থেকে। কিন্তু কোনও খোঁজ মিলছিল না। বৃদ্ধের বাড়ির সামনে সিসিটিভি রয়েছে। নিখোঁজ হওয়ার দিনের ফুটেজ পরীক্ষা করে পুলিশ। কিন্তু বিপ্লববাবুকে বাড়ি থেকে বের হতে দেখা যায়নি। এমনকী, তাঁর জুতো, পোশাক সবই নিজের ঘরে ছিল। অথচ বৃদ্ধের হদিশ মিলছিল না। স্বাভাবিকভাবে রহস্যও আরও বাড়ছিল।

[আরও পড়ুন: বগটুই গ্রামে ফিরল আতঙ্ক! ফের তৃণমূল সমর্থকের বাড়িতে আগুন]

অবশেষে শনিবার রাতে বাড়ির পাঁচিল লাগোয়ে প্রতিবেশীর বাড়ির পরিত্যক্ত স্থান থেকে বিপ্লববাবুর পচাগলা দেহটি উদ্ধার হয়। মনে করা হচ্ছে নিখোঁদ হওয়ার দিনই তাঁর মৃত্যু হয়েছে। কিন্ত তার পরেও কেন বাড়ির সদস্যরা বা প্রতিবেশীরা দুর্গন্ধ পেল না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মৃতের ছেল প্রবীর পাল অভিযোগ, বাড়ির ছাদ টপকালেই পাশের বাড়িতে যাওয়া যায়। একদম ছাদ লাগোয়া ওদের ছাদ। বাবাকে অপরহণ করে খুন করা হতে পারে। প্রতিবেশীদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন প্রবীর পাল। তাঁর কথায়, পারিবারিক বিবাদ চলছিল। তার জেরেই এই ঘটনা ঘটতে পারে। সবমিলিয়ে বৃদ্ধের দেহ উদ্ধারের ঘটনায় রহস্য ক্রমশ বাড়ছে। কীভাবে একজন বৃদ্ধ পাঁচিল ডিঙিয়ে পাশের বাড়িতে গেলেন, কেনই বা গেলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তদন্তে নেমেছে নেতাজি নগর থানার পুলিশ।

[আরও পড়ুন: বাড়ি ঘেরাও কর্মসূচি বিপজ্জনক! এবার মুখ্যমন্ত্রী ও অভিষেকের বিরুদ্ধে অভিযোগ দায়ের শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement