shono
Advertisement

শিলিগুড়িতে দুর্ঘটনায় মৃত শিশুর কফিনবন্দি দেহ ফিরল কলকাতায়, শোকস্তব্ধ পরিবার

মঙ্গলবার সিকিম থেকে ফেরার পথে শিলিগুড়িতে গাড়ি খাদে পড়ে মৃত্যু হয় হৃষিপ্রিয়া নামে ওই শিশুর। The post শিলিগুড়িতে দুর্ঘটনায় মৃত শিশুর কফিনবন্দি দেহ ফিরল কলকাতায়, শোকস্তব্ধ পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:41 PM Mar 11, 2020Updated: 07:41 PM Mar 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সন্ধেয় মানিকতলার বাড়িতে এল শিলিগুড়ি দুর্ঘটনায় মৃত হৃষিপ্রিয়ার দেহ। শিশুর কফিনবন্দি দেহ বাড়িতে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়ে পরিবার, পরিজনরা। অশ্রুসিক্ত চোখে তাকে শেষবার দেখতে ভিড় করেন প্রতিবেশীরা।

Advertisement

পরিবারের সঙ্গে সিকিমে বেড়াতে গিয়ে মঙ্গলবার শিলিগুড়িতে ভয়ংকর দুর্ঘটনার কবলে পড়েন বাঙালি পর্যটকরা। গাড়ি খাদে পড়ে মৃত্যু হয় দুই পর্যটক-সহ ৩ জনের। মৃতদের মধ্যে ছিল মানিকতলার বাসিন্দা বছর ১৩-এর হৃষিপ্রিয়া ঘোষ। পর্যটকদের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই রাজ্য সরকারের তরফে যত দ্রুত সম্ভব দেহদুটি কলকাতায় ফেরানোর ব্যবস্থা করা হয়। বুধবার সন্ধেয় কলকাতার মানিকতলার বাড়িতে এসে পৌঁছয় হৃষিপ্রিয়ার নিথর দেহ। গাড়ি দেহ নামাতেই চোখের জল বাঁধ ভাঙে। কান্নায় ভেঙে পড়েন শিশুর পরিবারের সদস্যরা। 

[আরও পড়ুন: ‘ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখা’, পুলিশকে চ্যালেঞ্জ ইউটিউবার রোদ্দুর রায়ের]

ঘুরতে যাওয়ার আগেও যার দস্যিপনায় নাজেহাল হতে হতো পরিবারকে, তাঁর নিথর দেহ দেখে ডুকরে ওঠেন প্রতিবেশীরাও। এদিন হৃষিপ্রিয়াকে একবার দেখতে সহপাঠিরাও ভিড় করে খুদের মানিকতলার বাড়িতে। বন্ধুকে দেখে কেউ না বুঝেই কেঁদে ওঠে। কেউ আবার স্কুলের খুনসুটির গল্প বলতে শুরু করে। জানা গিয়েছে, ইতিমধ্যেই বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন হৃষিপ্রিয়ার বাবা নারায়ণ ঘোষ  ও মা মিঠু ঘোষও।  সূত্রের খবর, এদিনই বাড়িতে ফিরেছে দুর্ঘটনায় মৃত ঝর্ণা ঘোষের দেহও। প্রসঙ্গত, দুর্ঘটনায় আহত বেশ কয়েকজন এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

[আরও পড়ুন: রাজ্যসভা নির্বাচনের জন্য মনোনয়ন জমা দিলেন তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী ও সুব্রত বক্সি]

The post শিলিগুড়িতে দুর্ঘটনায় মৃত শিশুর কফিনবন্দি দেহ ফিরল কলকাতায়, শোকস্তব্ধ পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার