shono
Advertisement

সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যমৃত্যু, দরজা ভেঙে উদ্ধার দেহ

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ি। The post সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যমৃত্যু, দরজা ভেঙে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:06 AM Jun 07, 2020Updated: 11:54 AM Jun 07, 2020

কলহার মুখোপাধ্যায়: রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যমৃত্যু। শনিবার গভীর রাতে বিধাননগর উত্তর থানার পুলিশ দরজা ভেঙে উদ্ধার করেছে ওই দু’জনের দেহ। ইতিমধ্যেই দেহদুটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই দু’জনের? তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তবে করোনা সংক্রমণের আশঙ্কা করেই রবিবার সকাল থেকেই এলাকা স্যানিটাইজ করা শুরু হয়েছে বলে সূত্রের খবর।

Advertisement

দীর্ঘদিন ধরেই সল্টলেক সেক্টর ১-এর BE ব্লকে থাকতেন সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন শর্মিষ্ঠা দে পুরকায়স্থ ও তাঁর মা পাপিয়া দে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গতকাল শর্মিষ্ঠাদেবীদের এক আত্মীয় ফোন করেন বিধাননগর উত্তর থানায়। তিনি জানান যে, দীর্ঘক্ষণ চেষ্টা করেও তাঁরা শর্মিষ্ঠাদেবীর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। ফলত পুলিশকে গোটা বিষয়টি খতিয়ে দেখার আবেদন করেন তিনি। সেই ফোনের ভিত্তিতেই গতকাল রাত প্রায় দেড়টা নাগাদ শর্মিষ্ঠাদেবীর বাড়িতে উপস্থিত হয় পুলিশ।

[আরও পড়ুন: সপ্তাহের প্রথমদিন কত বেসরকারি বাস নামবে রাস্তায়? ঠিক করতে বৈঠকে পরিবহণ কর্তারা]

দীর্ঘক্ষণ ডাকাডাকিতে সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভিতরে ঢোকেন পুলিশ আধিকারিকরা। সেখান থেকেই মেলে শর্মিষ্ঠাদেবী ও তাঁর মায়ের দেহ। রাতেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় আরজিকর হাসপাতালে। কিন্তু কীভাবে মৃত্যু হল তাঁদের? অসুস্থতা? নাকি পিছনে লুকিয়ে অন্য রহস্য, তা ভাবাচ্ছে পুলিশকে। প্রসঙ্গত, মাস খানেক আগেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। পুলিশের তরফেই ভরতি করা হয়েছিল হাসপাতালে। 

[আরও পড়ুন: দুর্ভেদ্য দেওয়াল তৈরি করেছে করোনা, পাশের ঘরে ছেলের মুখ দেখতে পাচ্ছেন না মা]

The post সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যমৃত্যু, দরজা ভেঙে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement