shono
Advertisement

ধনুক হাতে রণংদেহি মেজাজ! ‘বগলা মামা যুগ যুগ জিও’র গানে দেখুন খরাজ-ঋদ্ধিদের কীর্তি

নিখাদ হাস্যরসে মোড়া গানটি।
Posted: 02:24 PM Oct 28, 2023Updated: 02:24 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদল বাজিয়ে ‘বগলা মামা’র বেশে হাজির খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)। সাঙ্গ হিসেবে জুটিয়েছেন ঋদ্ধি সেন, উজান চট্টোপাধ্যায়, মিঠুন গুপ্ত, সুদীপ ধারা, জিৎ সুন্দরকে। সবে মিলে আবার ধরেছে গান ‘বগলা মামা যুগ যুগ জিও’।

Advertisement

বাংলা সাহিত্যের আরও এক কাহিনি বড়পর্দায় নিয়ে আসছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিখাদ হাস্যরস। রাজকুমার মৈত্রর লেখা কাহিনি অবলম্বনে তিনি তৈরি করেছেন ‘বগলা মামা’। যাতে নাম ভূমিকায় অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়। চরিত্রের সঙ্গে যেন একাত্ম হয়ে গিয়েছেন পোড় খাওয়া অভিনেতা। আটের দশকের সঙ্গে মানানসই তাঁর সাজপোশাক।

[আরও পড়ুন: ‘মুম্বইতে নিঃশ্বাস নিতে পারছি না!’, বলেই হাসপাতালে হিনা খান, কী হল অভিনেত্রীর?]

‘বগলা মামা যুগ যুগ জিও’ গানটি লেখা রঙ্গন চক্রবর্তীর। সুর সাজিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আর গেয়েছেন দেবায়ন বন্দ্যোপাধ্যায়। গানের মাধ্যমেই গল্পের কিছুটা আভাস পাওয়া যায়। থিয়েটার নিয়ে থাকতে ভালোবাসে বগলা মামা। তাতে ঋদ্ধি, উজানরাও বেশ উৎসাহী। এর মাঝে যেন বাধা হয়ে দাঁড়ায় রজতাভ দত্তর চরিত্র। আখেরে কী হবে, তা অদূর ভবিষ্যতে জানা যাবে।

ছবিতে খরাজ ও তাঁর সাঙ্গরা ছাড়াও রয়েছেন রয়েছেন অপরাজিতা আঢ্য। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে দিতিপ্রিয়া রায়কে। কবে সিনেমা মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সেই দিনে আর বেশি দেরি নেই। সিনেমা হলে হাসির ফোয়ারা ছোটাবে ‘বগলা মামা’, এমনটাই আশা করা হচ্ছে।

[আরও পড়ুন: বক্স অফিসে হিট পেতে দক্ষিণী নায়কের সঙ্গে জুটি বাঁধছেন কঙ্গনা, আসছে ‘তন্নু ওয়েডস মন্নু ৩’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement