shono
Advertisement
Bohurupi

'আবার বিয়ে দিয়ে দেব...', আচমকাই রাজ-শুভশ্রীর বাড়িতে 'বহুরূপী' শিবপ্রসাদ

এর আগেই জিতের বাড়িতে হাজির হয়েছিলেন শিবপ্রসাদ। দেখুন ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 07:27 PM Oct 04, 2024Updated: 09:17 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে 'বহুরূপী'। তার আগে 'বহুরূপী'র সাজে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে হাজির শিবপ্রসাদ মুখোপাধ্যায়। শুধু তাই নয়, বন্ধুকে নিয়ে কোমর দুলিয়ে নাচলেন তিনি। তার পরই বলে উঠলেন 'আবার বিয়ে দিয়ে দেব।'

Advertisement

যদিও শিবপ্রসাদের এই কথায় রাজ-শুভশ্রীর অনুরাগীদের ভয় পাওয়ার কোনও কারণ নেই। এ আসলে 'বহুরূপী' সিনেমারই গানের কথা। যা ননীচোরা দাস বাউল এবং অনিন্দ্য বসু মিলে লিখেছেন। আসলে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সিনেমা যেমন আলাদা, তেমনই বৈচিত্রময় তাঁদের প্রচারের ধরন। এবারে ননীচোরা দাস বাউলকে সঙ্গে নিয়ে 'বহুরূপী'র সাজে বিভিন্ন জায়গায় চলে যাচ্ছেন শিবপ্রসাদ। এর আগে তিনি নায়ক-প্রযোজক জিতের বাড়িতে হাজির হয়েছিলেন। সেখানে বিস্তর মজা হয়েছে।

এবার 'বহুরূপী' শিবপ্রসাদ পৌঁছে যান টলিউডের 'পাওয়ার কাপল' রাজ-শুভশ্রীর বাড়িতে। এমন সাজে শিবপ্রসাদকে দেখেই চিৎকার করে ওঠেন শুভশ্রী। উচ্ছ্বাস প্রকাশ করে বন্ধুকে স্বাগত জানান রাজ। রাজের মায়ের আশীর্বাদ নেন শিবপ্রসাদ। যুবানকে দেন উপহার। তার পরই শুরু হয় নাচ। রাজকে নিজের ও ননীচোরা দাস বাউলের মাঝে টেনে নেন শিবপ্রসাদ।

মজার ছলে আবার শুভশ্রীকে 'বর্ধমানের লুচি' বলেন রাজ। ছেলে যুবানকে বলেন 'বর্ধমানের পান্তুয়া'। 'বহুরূপী'র মতো লোকশিল্পকে যুবানের মতো নতুন প্রজন্মের সামনে এভাবে তুলে ধরায় শিবপ্রসাদকে ধন্যবাদ দেন শুভশ্রী। সিনেমার জন্য অভিনেতা-পরিচালককে শুভেচ্ছাও জানান তারকা দম্পতি।

টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের ‘রক্তবীজ’। এবার ‘বহুরূপী’র পালা। ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। তাঁর স্ত্রীর ভূমিকায় ঋতাভরী চক্রবর্তী। ছবিতে শিবপ্রসাদের সঙ্গিনী কৌশানি মুখোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির 'বহুরূপী'।
  • তার আগে 'বহুরূপী'র সাজে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে হাজির শিবপ্রসাদ মুখোপাধ্যায়।
Advertisement