shono
Advertisement

হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দিলেন তরুণী, ভাইরাল ভিডিও

সারা আলি খান কি এমন দৃশ্য দেখেছেন? The post হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দিলেন তরুণী, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:55 PM Sep 28, 2019Updated: 07:56 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবির সেই বিখ্যাত সংলাপটা মনে আছে? যার সারমর্ম, মন থেকে কোনও জিনিস চাইলে, গোটা দুনিয়া তাকে পাওয়ানোর ষড়যন্ত্র করে। এক ভক্তর সঙ্গে ঠিক এমনটাই হল। নিজের প্রিয় তারকার দেখা পেয়ে আক্ষরিক অর্থেই স্বপ্নপূরণ হয়েছে তরুণীর। 

Advertisement

[আরও পড়ুন: প্রতীমের ছবিতে এবার মধুমিতা-অর্জুন, শোনাবেন ‘লাভ আজ কাল পরশু’র গল্প]

‘জাবরা ফ্যান’ বোধহয় একেই বলে। যিনি পছন্দের নায়ককে একঝলক দেখতে নাওয়া-খাওয়া ভুলে দিনরাত তাঁর অপেক্ষা করতে পারেন। না, এই তরুণী অবশ্য শাহরুখের ফ্যান নন। ইনি আসলে কার্তিক আরিয়ানের প্রেমে পাগল। ‘সনু কে টিট্টু কি সুইটি’ বক্স অফিস কাঁপানোর পর যে অভিনেতা যুব প্রজন্মের মনে রাজত্ব করছেন। বলিউড হার্টথ্রবকে মনের মণিকোঠায় বসিয়ে ফেলেছেন অনেক তরুণীই। কিন্তু মুম্বইয়ের এই কন্যা যা করলেন, তা দেখে হতবাক খোদ কার্তিক!

শুনুন তাহলে এই জাবরা ফ্যানের গল্প। ১৫ দিন ধরে কলেজ না গিয়ে বন্ধুদের সঙ্গে এই তরুণী পৌঁছে যাচ্ছিলেন কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। দীর্ঘক্ষণ অভিনেতার বাড়ির বাইরে বসে অপেক্ষা করতেন তিনি। যদি একবার আরিয়ানের দেখা মেলে। এই বাসনায়। কিন্তু একটা একটা করে দিন কেটে যায়। কার্তিকের আর আবির্ভাব ঘটে না। তবে এ পাত্রীও হাল ছাড়ার নয়। ভালবাসলে একটু বিরহ তো সহ্য করতেই হবে। তাই হত্যে দিয়ে দীর্ঘ ১৫ দিন পড়েছিলেন তিনি। নিরাশ হতে হয়নি।

কথায় বলে না, সবুরে মেওয়া ফলে। তরুণীর ক্ষেত্রেও তেমনটাই হল। ভক্তের কথা জেনে কার্তিক নিজে এসে তাঁর সঙ্গে দেখা করেন। প্রিয় তারকা সামনে আসতেই হাতে যেন চাঁদ পান তিনি। এতটুকু সময় নষ্ট না করে এরপরই হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দেন তিনি। ফ্যানের কাণ্ডকারখানা দেখে আপ্লুত অভিনেতা তাঁকে জড়িয়ে ধরেন। জানান অনেক ভালবাসা। সেলফিও তোলেন। তারপর হাসিমুখে বাড়ি ফেরেন তরুণী।

[আরও পড়ুন: ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পোস্টারে দশভুজা ঋতাভরী]

বলিউড অভিনেতা যে ইদানীং সারা আলি খানের সঙ্গে ডেট করছেন, তা আর গোপন নেই। কোনও পুরস্কারের অনুষ্ঠান হোক বা নৈশভোজ, প্রায়ই একসঙ্গে দেখা যায় এই লাভবার্ডসকে। সময়ের সঙ্গে তাঁদের সম্পর্ক যে গভীর হচ্ছে, সোশ্যাল সাইটে বিভিন্ন পোস্টই তার উদাহরণ। তাই বলে কি পছন্দের অভিনেতাকে প্রেম প্রস্তাব দেওয়া যায় না? আলবাত যায়। আর সেটাই করেছেন তরুণী। যাঁর ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

The post হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দিলেন তরুণী, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার