shono
Advertisement

ক্যানসারের কোপে মৃত্যু বলিউড অভিনেতা সীতারাম পাঞ্চালের

অভিনেতার শেষ ছবিটি দেখলে চোখে জল আসতে বাধ্য।   The post ক্যানসারের কোপে মৃত্যু বলিউড অভিনেতা সীতারাম পাঞ্চালের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:39 PM Aug 10, 2017Updated: 11:09 AM Aug 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চরিত্র ছোট হতে পারে। কিন্তু পোক্ত অভিনেতার পরশ যখন তাতে পড়ে, তা হয়ে ওঠে অবিস্মরণীয়। এমনই অভিনয় দর্শকদের উপহার দিয়েছেন সীতারাম পাঞ্চাল। নামে তাঁকে অনেকেই না চিনতে পারেন। কিন্তু বলিউডের পর্দায় অভিনয়ের যে ছাপ তিনি রেখে গিয়েছেন তা বহুদিন মনে রাখবেন দর্শকরা। মাত্র ৫৪ বছর বয়সে মারণ রোগ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হল ন্যাশনাল স্কুল অফ ড্রামার এই প্রাক্তন ছাত্রর।

Advertisement

[আধার কার্ড করাতে গিয়ে আক্রান্ত অভিনেতা লামা]

২০১৪ সালেই ক্যানসার ধরা পড়ে অভিনেতার। আয়ুর্বেদিক চিকিৎসা চলছিল তাঁর। এর মধ্যেই চলছিল অভিনয়। পিপলি লাইভ, পান সিং তোমর, জলি এলএলবি ২-এর মতো সিনেমা রয়েছে তাঁর নামের পাশে।

কিন্তু সম্প্রতি স্বাস্থ্য একেবারেই ভেঙে গিয়েছিল অভিনেতার। ক্যানসার থাবা বসিয়েছিল কিডনি ও ফুসফুসে। অভিনেতার করুণ পরিস্থিতি সামনে আসে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে। নিজেই নিজের করুণ অবস্থা সকলের সামনে এনেছিলেন তিনি। জানিয়েছিলেন, কীভাবে ক্যানসার কেড়ে নিয়েছে তাঁর যাবতীয় আর্থিক সম্বল।অভিনেতার করুণ অবস্থার কথা জানতে পেরে অনেকেই সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। বৃহস্পতিবার সকালে ক্যানসারের কাছে হার মানল তাঁর শরীর। সীতারামের স্ত্রী উমা জানান, সকালে আচমকা জ্ঞান হারান অভিনেতা। হাসপাতালে নিয়ে যাওয়ার খানিকটা পরেই মৃত্যু হয় তাঁর।

[এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’]

গত মঙ্গলবারই নিজের ২৬তম বিবাহবার্ষিকী পালন করেছিলেন সীতারাম। বাবা-মায়ের সে ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন ঋষভ পাঞ্চাল। হৃদয় বিদারক সে ছবিই অভিনেতার শেষ স্মৃতি হয়ে রয়ে গেল দর্শকদের মনে।

 

 

[‘বাহুবলী’ অনুসরণে এবার এই কাজটি করতে চলেছেন শাহরুখ!]

The post ক্যানসারের কোপে মৃত্যু বলিউড অভিনেতা সীতারাম পাঞ্চালের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement