shono
Advertisement

শহিদ পরিবারগুলির পাশে বলিউড, অর্থসাহায্য অভিনেতা-অভিনেত্রীদের

টিম ‘টোটাল ধামাল’ দিয়েছে ৫০ লাখ টাকা। The post শহিদ পরিবারগুলির পাশে বলিউড, অর্থসাহায্য অভিনেতা-অভিনেত্রীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:20 PM Feb 18, 2019Updated: 07:20 PM Feb 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামায় শহিদ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়াল বলিউড। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, সলমন খানের মতো প্রথম সারির তারকা থেকে শুরু করে কৃতি স্যানন, ভূমি পেডনেকরের মতো সদ্য সিনেমাজগতে আসা তারকারা শহিদদের পরিবারকে সাহায্য করতে এগিয়ে এসেছে।

Advertisement

এমনিতেই ভারতীয় সেনার জন্য অক্ষয় কুমার অনেক সময় অনেক সাহায্য করে থাকেন। উরি হামলার পরও শহিদদের পরিবারকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন তিনি। এর আগে শহিদদের জন্য তিনি একটি অ্যাপ বানিয়েছিলেন। তার সাহায্য এখনও সেনাকে সাহায্য করতে পারে আমআদমি। এবার আবার এগিয়ে এলেন তিনি। পুলওয়ামায় শহিদ জওয়ানদের পরিবারকে ৫ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন অক্ষয়। শুধু তিনিই নন। এগিয়ে এসেছেন অনেকেই। অমিতাভ বচ্চন প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর প্রযোজক রনি স্ক্রুওয়ালা শহিদদের পরিবারকে ১ কোটি টাকা দেবেন বলে জানিয়েছেন। দলজিৎ দোসাঞ্জ ৩ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ব়্যাপারও ঘোষণা করেছেন তিনিও ৩ লাখ টাকা দেবেন। এছাড়া কৃতি স্যানন, ভূমি পেডনেকর, সলমান খান এবং তাপসী পান্নুও শহিদদের পরিবারকে অর্থ সাহায্যের কথা ঘোষণা করেছেন।

বলিউডে কাজ নয় পাকিস্তানি শিল্পীদের, ঘোষণা সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের ]

পুলওয়ামায় ভারতীয় সেনার উপর হামলার পর দেশজুড়ে পাকিস্তানি শিল্পীদের উপর নিষেধাজ্ঞা জারি করার দাবি ওঠে। শুধু দেশবাসী নয়, বলিউডেরও অন্দরেও একই আওয়াজ ওঠে। ট্রে়ড অ্যানালিস্ট অতুল মোহন বলেন, যখন একটি ফিল্মের ডিস্ট্রিবিউশন পায় পাকিস্তান, তারা ওই ছবি থেকে অনেক টাকা ঘরে তোলে। এটা একেবারেই হতে দেওয়া যায় না। ‘টোটাল ধামাল’ ছবির গোটা টিমও এই সিদ্ধান্ত নেয়। নির্মাতারা সিদ্ধান্ত নেয়, দেরি না করে এখনও কোনও পদক্ষেপ নেওয়া উচিত। আর সেই কারণেই সিদ্ধান্ত নেওয়া হয় পাকিস্তানে পাঠানো হবে না ‘টোটাল ধামাল’-এর কোনও প্রিন্ট। সোজা কথায় পাকিস্তানে মুক্তি পেতে দেওয়া হবে না ছবিটি। এছাড়া গোটা টিমের পক্ষ থেকে শহিদ পরিবারগুলিকে ৫০ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

প্রাকৃতিক সুরক্ষার পাঠ দিতে টেলিভিশনে আসছেন জিম সারভ ]

The post শহিদ পরিবারগুলির পাশে বলিউড, অর্থসাহায্য অভিনেতা-অভিনেত্রীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement