shono
Advertisement

মদের গ্লাস হাতে ছবি পোস্ট, নেটদুনিয়ার তীব্র রোষানলে অভিনেত্রী হুমা কুরেশি

অভিনেত্রীর বিরুদ্ধে সুর চড়ান কট্টরপন্থীরা।
Posted: 03:19 PM Dec 11, 2020Updated: 03:19 PM Dec 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের কাছাকাছি পৌঁছে যাওয়ার আদর্শ মাধ্যম এখন সোশ্যাল মিডিয়া। ছবি, ভিডিও পোস্ট করে যেমন নিজেদের আপডেট দেন তাঁরা, তেমনই আবার কোনও ইস্যুতে নিজেদের মতামতও দেন। সহজেই মেলে ফ্যানদের প্রশংসা। তবে কয়েনের উলটো পিঠের মতো সরাসরি কটাক্ষের শিকারও হতে হয় তাঁদের। ঠিক যেমনটা হল হুমা কুরেশির ক্ষেত্রে। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছবি নিয়ে রীতিমতো নিন্দার ঝড়।

Advertisement

তা কী এমন করলেন বলিউড অভিনেত্রী যা নিয়ে বিতর্ক তুঙ্গে? আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন হুমা (Huma Qureshi)। সেখানেই দেখা যাচ্ছে তাঁর হাতে মদের গ্লাস। আর টেবিলের উপর রাখা মদের বোতল। সঙ্গে লিখেছেন, “শীতেও যখন মুম্বইয়ে গ্রীষ্মকাল অনুভূত হয়, তখন আমি এভাবেই নিজেকে রিফ্রেশ করে নিই।” এরপরই রিফ্রেশ হতে চাইলে কীভাবে পেগ তৈরি করতে হবে, সে রেসিপিও শিখিয়ে দিয়েছেন হুমা। কিন্তু নেটিজেনদের একাংশে হুমার এই কাণ্ডকারখানা একেবারেই পছন্দ হয়নি। বলা ভাল, কট্টরপন্থীরাই এর বিরুদ্ধে সুর চড়ান।

[আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে কাছে নেই বিরাট, ছবি পোস্ট করে মনের মানুষকে বিশেষ বার্তা অনুষ্কার]

অনেকেই কটাক্ষের সুরে লেখেন, মুসলিম মহিলা হিসেবে ‘পাপ’ করেছেন হুমা। মুসলিম ধর্মাবলম্বী হয়ে হুমার মদ্যপান কোনওভাবেই মেনে নিতে পারছেন না কট্টরপন্থীরা। অনেকে আবার প্রশ্ন তুলেছেন, এই পোস্টের মাধ্যমে নিজের অনুরাগী তথা সমাজকে কী বার্তা দিতে চাইছেন তিনি? যদিও এ নিয়ে এখনও পর্যন্ত হুমার কোনও প্রতিক্রিয়া মেলেনি।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার কট্টরপন্থীদের রোষানলে পড়তে হয়েছে মহম্মদ কাইফ, সানিয়া মির্জা, মহম্মদ শামিদের মতো তারকাদেরও। কখনও সূর্য প্রমাণ নিয়ে সমালোচনার শিকার হয়েছেন তো কখনও পোশাকের জন্য কটূক্তি হজম করতে হয়েছে। তবে সোশ্যাল দুনিয়াকে নিজেদের স্টাইলেই সামলে নিয়েছেন প্রত্যেকে।

[আরও পড়ুন: ‘দেশদ্রোহীদের নেক নজরে আসতে চাও?’, ফের দিলজিৎ-প্রিয়াঙ্কাকে বিঁধে টুইট কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement