shono
Advertisement

প্রথমদিনেই বক্স অফিসে সাড়ে ১০ কোটি ব্যবসা, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে আলিয়ার প্রশংসায় কঙ্গনা

কয়েকদিন আগেই 'পাপা কি পরী' মন্তব্য করে আলিয়াকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা।
Posted: 03:53 PM Feb 26, 2022Updated: 03:56 PM Feb 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত তাড়াতাড়ি পালটি খেলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)! নাকি ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে আলিয়ার (Alia Bhatt) অভিনয় দেখে ভয় পেলেন? অন্তত আলিয়ার অনুরাগীরা এটাই মনে করছেন।

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। আলিয়া ভাটের সঙ্গে কঙ্গনার তিক্ত সম্পর্ক বহুদিনের। সেই নেপোটিজম বিতর্কের শুরু থেকেই আলিয়াকে বার বার টেনে আনেন কঙ্গনা। সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির গাঙ্গুবাই মুক্তি পাওয়ার আগে থেকেই আলিয়াকে নিয়ে নানা মন্তব্য করে চলেছিলেন কঙ্গনা। কখনও ‘পাপা কি পরী’, কখনও ‘রমকম ডাম্বো’। আলিয়ার অভিনয় নিয়ে খিল্লিও উড়িয়েছেন কঙ্গনা। আর এবার কঙ্গনা যেন একশো আশি ডিগ্রি ঘুরে দাঁড়ালেন। মন খুলে প্রশংসা করলেন গাঙ্গুবাইয়ের। তবে কথায় আছে না ভাঙব তবু মচকাবো না! ঠিক তেমনটাই যেন করলেন কঙ্গনা। কঙ্গনা রানাউত ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন। যেখানে গাঙ্গুবাই ছবির নাম না করে আলিয়ার প্রশংসা করেছেন কঙ্গনা।

[আরও পড়ুন: শরীরটাই চেয়েছিল, মন বোঝেনি! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক ‘জেলবন্দি’ পুনম পাণ্ডে ]

ঠিক কী লিখলেন বলিউডের বিতর্ক কুইন?

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখলেন, ”দক্ষিণ ভারতে সিনেমা হল নতুন উদ্যমে খুলেছে। বক্স অফিসেও দারুণ ব্যবসা শুরু। জানতে পেরেছি বলিউডেও বেবি স্টেপ নিচ্ছেন অনেকেই। সম্প্রতি নারী কেন্দ্রিক যে ছবি রিলিজ করেছে সুপারস্টার পরিচালক এবং নামজাদা হিরোর সেটিও হলেই মুক্তি পেয়েছে। এগুলি ছোট পদক্ষেপ। কিন্তু এই পদক্ষেপ খুবই গুরুত্বপূর্ণ। ভেন্টিলেশনে থাকা থিয়েটারগুলি ফের প্রাণ ফিরে পাবে।”

গত সপ্তাহেই গাঙ্গুবাইয়ের প্রচারে কলকাতায় এসেছিলেন আলিয়া ভাট। সাংবাদিক বৈঠকে কঙ্গনার পাপা কি পরী মন্তব্য নিয়ে মুখও খোলেন মহেশকন্যা। আলিয়ার কথায়, “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন আলিয়া।

[আরও পড়ুন: মেজাজটাই আসল, নিজেকে ছাপিয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ হয়ে উঠলেন আলিয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement