shono
Advertisement

ডোনাল্ড ট্রাম্প শ্বশুরমশাই! আজব দাবি করে হাসির খোরাক রাখি

সাক্ষাৎকারে আর কী বললেন অভিনেত্রী? The post ডোনাল্ড ট্রাম্প শ্বশুরমশাই! আজব দাবি করে হাসির খোরাক রাখি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:04 PM Nov 25, 2019Updated: 06:05 PM Nov 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ইন্ডাস্ট্রির ‘ড্রামা কুইন’। মাঝে মধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে তাঁর মন্তব্যের জন্য হাসির খোরাক হয়েছেন। কিন্তু তাতে টনক নড়েনি রাখি সাওয়ন্তের। বিতর্কিত বক্তব্য তিনি করে যান। কখনও তা নিয়ে সমালোচনা হয়, কখনও আবার নেটিজেনরা হাসাহাসি করেন তাঁকে নিয়ে। এবারও খানিকটা তাই হল। এমন একটি কথা বললেন রাখি, যা নিয়ে হেসে কুটোপুটি নেটিজেনরা।

Advertisement

এমন কী বললেন রাখি? সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, বিয়ে তাঁর হয়ে গিয়েছে। কিন্তু রিসেপশন? সাধারণ বলিউড সেলিব্রিটিদের বিয়ে, বিশেষত রিসেপশন পার্টি মানে তো হই হই ব্যাপার। সেখানে রাখি এমন ব্যতিক্রম কেন? যে অভিনেত্রী সবসময় লাইমলাইটে থাকতে পছন্দ করেন,  তার এমন চুপিসারে বিয়ে বা রিসেপশন কি মেনে নেওয়া যায়? এর উত্তরে রাখি বলেন, তাঁর বিয়ের পার্টি আয়োজন করার দায়িত্ব তো ‘মোদিজি’র। আর রিসেপশন? তাঁর স্বামী প্রবাসী ভারতীয়। সেই হিসেবে তো তিনি মার্কিন প্রেসিডেন্টের বউমা। ডোনাল্ড ট্রাম্প তাঁর শ্বশুরমশাই।

[ আরও পড়ুন: প্রযোজনায় পা রেখেই সাহসী পদক্ষেপ, রাম মন্দির নিয়ে ছবি বানাচ্ছেন কঙ্গনা ]

রাখির এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর তা নিয়ে শুরু হয়েছে ঠাট্টা-তামাশা। রাখির মন্তব্য নিয়ে নেটিজেনরা তাঁকে ট্রোল করতে ছাড়ছেন না। যদিও এসব নিয়ে মাথা ঘামাতে রাজি নন রাখি। এত সমালোচনার পালটা তিনি টুঁ শব্দটিও করেননি।

মাস খানেক আগে রাখির একটি ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। তখন রাখি বলেছিলেন সেটি তাঁর ফটোশুটের ছবি। অভিনেত্রীর কথা বিশ্বাস করেছিল সবাই। কিন্তু তার পরই রাখির হানিমুনের ছবি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে নিজেই হানিমুনের ছবি পোস্ট করেছিলেন তিনি। বলেন, “আমি ভয় পেয়ে গিয়েছিলাম। বিয়ে আমি করেছি। ওঁর নাম রীতেশ। ব্রিটেনে থাকে। ও আগেই ব্রিটেনে উড়ে গিয়েছে। আমার ভিসার কাজ চলছে। খুব তাড়াতাড়ি আমিও চলে যাব। তবে ভারতে কাজ আমি অবশ্যই করব। আমি বরাবরই টেলিভিশন শো প্রযোজনা করতে চাইতাম। এবার মনে হয় আমার স্বপ্ন সফল হবে। যিশুকে ধন্যবাদ। তিনি আমাকে এমন একজন স্বামী দিয়েছেন। ওঁর সঙ্গে যবে দেখা হয়েছিল, আমি ওর স্ত্রী হতে চাইতাম। ইচ্ছেপূরণ হয়ে গেল।”

[ আরও পড়ুন: ভুয়ো বিজ্ঞাপনে মুখ দেখানোর মাশুল! আর্থিক জরিমানা গোবিন্দা ও জ্যাকি শ্রফকে ]

The post ডোনাল্ড ট্রাম্প শ্বশুরমশাই! আজব দাবি করে হাসির খোরাক রাখি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement