shono
Advertisement

শ্বাসকষ্টের সমস্যা, তবুও দু’মাসের মেয়েকে নিয়ে শৃঙ্গজয় সমীরার

দেখুন সেই ভিডিও The post শ্বাসকষ্টের সমস্যা, তবুও দু’মাসের মেয়েকে নিয়ে শৃঙ্গজয় সমীরার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:36 PM Oct 01, 2019Updated: 12:36 PM Oct 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  চলতি বছরের জুন মাসেই দ্বিতীয়বার মা হয়েছেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি। যদিও প্রচারের আলো থেকে বর্তমানে খানিক দূরে থাকতেই পছন্দ করেন সমীরা। তবে তাঁর সামাজিক সচেতনতা এবং জীবন দর্শনের জন্য প্রায়ই খবরের শিরোনামে আসেন। অন্তঃসত্ত্বা হওয়ার পর জলের তলায় ‘বেবিবাম্প’ নিয়ে সমীরার ফটোশুট ঝড় তুলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার দু’মাসের একরত্তিকে নিয়ে পাহাড়চূড়ায় উঠে নজির গড়লেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি।

Advertisement

[আরও পড়ুন:  ‘কাবেরী কলিং’ প্রচার থেকে হলিউড অভিনেতাকে সরে দাঁড়ানোর আরজি পরিবেশপ্রেমীদের ]

সম্প্রতি ইনস্টাগ্রামে ছোট্ট নাইরার ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়েছিলেন তাঁকে। বয়স তার মাস দুয়েক হবে! এবার সেই মেয়েকে নিয়ে উঠলেন কর্নাটকের উচ্চতম শৃঙ্গ মূল্যায়ণগিরিতে। যার উচ্চতা ৬,৩০০ ফুট। সাধারণত অত উচ্চতায় ট্রেকিং করে উঠতে গিয়ে শ্বাসকষ্ট হয়। তার উপর আবার মাস দুয়েকের খুদেকে নিয়ে। এ যে একধরনের ঝক্কি এবং ঝুঁকি নেওয়া, তা বলাই যায়। তবে, কোনও কিছুর পরোয়া না করেই সেই চ্যালেঞ্জ নিলেন সমীরা। আর সেই ভিডিও তুলে শেয়ারও করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “নাইরাকে নিয়ে মূল্যায়ণগিরিতে চড়ার প্রচেষ্টা।” তবে তাঁর কি একটুও কষ্ট হয়নি পাহাড়ে ওঠার পথে? এপ্রসঙ্গে সমীরা জানিয়েছেন, “নাইরাকে নিয়ে একটু তো কষ্ট হয়েইছে। কিছুটা উপরের দিকে যেতেই শ্বাসকষ্ট হচ্ছিল। ঠিক করে শ্বাস নিতে পারছিলাম না! মাঝে থামতে হয়েছিল।”

[আরও পড়ুন:  ‘নেতাজিকে তো বিক্রি করছি না!’, দেবের মন্তব্যের পালটা কী বললেন সৃজিত? ]

তাতেও কিন্তু দমে যাননি সমীরা রেড্ডি। অভিনেত্রীর এহেন চ্যালেঞ্জ নেওয়ার সাহসীকতা দেখে ধন্য ধন্য করছেন নেটিজেনরা। তাঁর ইনস্টাগ্রামের ওয়ালও ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। সদ্য মা যাঁরা মা হয়েছেন, তাঁদের জন্যও বার্তা দিয়েছেন অভিনেত্রী। নাইরার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “প্রেগন্যান্সির পর অনেক সময়েই অনেক কিছু ভাল লাগে না মায়েদের। তবে আমি প্রথম থেকেই এ ব্যাপারে সতর্ক ছিলাম। আর ঘুরতে গিয়েও নাইরাকে সময়ে সময়ে খাওয়াতে কিন্তু একেবারেই ভুলিনি।” অতঃপর সমীরা যে সংসার এবং মা হওয়ার দায়িত্ব পালনের পাশাপাশি যে নিজের সাধ পূরণ করতেও ভোলেননি, সেই বার্তাই স্পষ্ট করলেন সব মায়েদের কাছে। 

দেখুন সেই ভিডিও

The post শ্বাসকষ্টের সমস্যা, তবুও দু’মাসের মেয়েকে নিয়ে শৃঙ্গজয় সমীরার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement